ICC Men’s T20I team of the decade: ICC T20 দশকের দলে অধিনায়ক মনোনীত হলেন ধোনি, রয়েছেন আরও ৩ ভারতীয় ক্রিকেটার


 ICC Men’s T20I team of the decade: ICC T20 দশকের দলে অধিনায়ক মনোনীত হলেন ধোনি, রয়েছেন আরও ৩ ভারতীয় ক্রিকেটার 



রবিবার আইসিসি তার বহুল প্রতীক্ষিত টি-টোয়েন্টি টিম অফ দ্য ডেকড ঘোষণা করে। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক এমএস ধোনিকে একাদশের অধিনায়ক ও উইকেটকিপার হিসেবে মনোনীত করা হয়েছে। অন্যদিকে বিরাট কোহলি, রোহিত শর্মা এবং জাসপ্রিত বুমরাহ অন্য ভারতীয় ক্রিকেটার এই তালিকায় জায়গা পেয়েছেন।


The ICC-নামক দলটি ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, কাইরন পোলার্ড সহ ছয় হিটার তালিকায় জায়গা পেয়েছেন।২০১৫ সালে অভিষেক হওয়া এবং ৪৮ ম্যাচে ৮৯ উইকেট শিকারী আফগানিস্তানের লেগস্পিনার রশিদ খান তালিকায় জায়গা পেয়েছেন কারণ তিনি সেরা সমসাময়িক টি-টোয়েন্টি বোলার হিসাবে যোগ্য হতে পারেন।


২০০৭-এ প্রাক্তন অধিনায়ক এম এস ধোনির নেতৃত্বে ভারত টি২০ বিশ্বকাপ জয় করে। ভারত তার পর থেকে শক্তিশালী টি-টোয়েন্টি ইউনিট তৈরি করেছে এবং ১১ জন সদস্যের তালিকায় উপস্থিত থাকা ৪ জন ভারতীয় ক্রিকেটার দেখায় যে দলটি ফর্ম্যাটে কতটা বড়।


দশকের আইসিসি মেনদের টি-টোয়েন্টি দল:রোহিত শর্মা, ক্রিস গেইল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), কাইরন পোলার্ড, রশিদ খান, জাসপ্রীত বুমরাহ, লাসিথ মালিঙ্গা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ