লেহেঙ্গাতে মোহময়ী মৌনি রায় 



আইভরি রঙের লেহেঙ্গায় ফটোশ্যুট করে দর্শকদের নজর কাড়লেন বঙ্গতনয়া মৌনি রায়। লেহেঙ্গার সঙ্গে রঙের মিশেলে তৈরি চোলিতে সেজে উঠেছেন মৌনি। কোরিওগ্রাফার, পরিচালক পুণিত মালহোত্রা এবং নিধি মনি সিংহের বিয়ের অনুষ্ঠানে এই লেহেঙ্গাটি পরেছিলেন মৌনি রায়। সঙ্গে ছিল ডিজাইনার গয়না। মৌনির এই লেহেঙ্গাটি দিল্লির Monika Nidhii-ফ্যাশন স্টোর থেকে কেনা। যার দাম দাম ৪২ হাজার টাকা। 


ফটোশ্যুটের ছবি পোস্ট করে ক্যাপশানে মৌনি রায় ও অক্ষয় কুমার অভিনীত 'গোল্ড' সিনেমার একটি গানের লাইন 'নাচো না মনোবীনা' লিখেছেন মৌনি। 


আরও একটি ক্যাপশানে আমির খানের 'লাগান' ছবির গানের লাইন ''মধুবন মে যো কানহা কিসি গোপি সে মিলে, কভি মুসকায়ে, কভি ছেড়ে, কভি বাতে করে...আগে বলো' লিখেছেন মৌনি। 


রণবীর কাপুর ও আলিয়া ভট্টের সহ-অভিনেত্রী ব্রহ্মাস্ত্রে হাজির হবেন মৌনী রায়। অয়ন মুখার্জি পরিচালিত সিনেমায়, মৌনী রায় একটি নেতিবাচক ভূমিকা রচনা করেছেন বলে জানা গেছে।চলচ্চিত্রে আসার আগে মৌনি রায় কিউঙ্কি সাশ ভী কাবি বহু থি, কস্তুরি এবং নাগিন সহ টেলিভিশন শোতে অভিনয় করেছিলেন। তিনি ২০১৮ সালে অক্ষয় কুমারের গোল্ড দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং পরবর্তীকালে রোমিও আকবর ওয়াল্টার এবং মেড ইন চীন এর মতো ছবিতে অভিনয় করেছিলেন।