একদিনের সিরিজ হারের পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো টিম ইন্ডিয়া, এক ম্যাচ বাকি থাকতেই টি২০ সিরিজ জয় ভারতের



একদিনের সিরিজ হারের পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো টিম ইন্ডিয়া, এক ম্যাচ বাকি থাকতেই টি২০  সিরিজ জয় ভারতের  


একদিনের সিরিজ হারের পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো টিম ইন্ডিয়া। এক ম্যাচ বাকি থাকতেই টি-২০ সিরিজ জয় করে ফেললো কোহলি ব্রিগেড। টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে এই জয় অবশ্যই ভারতীয় ক্রিকেটারদের আত্মবিশ্বাস বাড়াবে। আজ অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়ে দ্বিতীয় টি-২০ ম্যাচ জেটার পাশাপাশি এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয়ের স্বাদ পেল টিম ইন্ডিয়া। 



আজ টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট । কয়েকটি পরিবর্তন নিয়ে আজ খেলতে নামে টিম ইন্ডিয়া। জাদেজা, শামি ও মনিষকে বসিয়ে আজকে শার্দূল, চাহাল ও স্রেয়সকে মাঠে নামায় ভারত। চোটের কারণে ম্যাচ থেকে ফিঞ্চ বেড়িয়ে পরায় আজ অস্ট্রেলিয়ার হয়ে অধিনায়কত্ব করেন ম্যাথু ওয়েড। জশ হ্যাজেলউড ও মিচেল স্টার্ক বাদ পড়ে আজ তাঁদের জায়গায় আসে মার্কাস স্টোইনিস ও অ্যান্ড্রু টাই।


ভারতের প্রথম একাদশ-শিখর ধবন, কেএল রাহুল, বিরাট কোহলি, শ্রেয়স আয়ার, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ড্য, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল ও টি নটরাজন।


অস্ট্রেলিয়ার প্রথম একাদশ: ডি আর্সি শর্ট, মার্কাস স্টোইনিস, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মোজেস হেনরিক্স, ম্যাথু ওয়েড, ড্যানিয়েল স্যামস, শন অ্যাবট, মিচেল সুইপসন, অ্যাডাম জাম্পা ও অ্যান্ড্রু টাই।



দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে শুরুটা দুর্দান্তভাবে করে অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাটিং করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেটে ১৯৪ রান করে অস্ট্রেলিয়া। ওপেন করতে নেমে অধিনায়ক ম্যাথু ওয়েড ৩২ বলে ৫৮ রানের ঝোড়ো ইনিংস খেলে।অপর ওপেনার ডি আর্সি শর্ট (৯), তিন নম্বরে নামা স্টিভ স্মিথ করেন ৪৬ রান। গ্লেন ম্যাক্সওয়েল ২২ ও মোজেস হেনরিক্স ২৬ রান করেন। ১৬ রান করে অপরাজিত থাকেন মার্কাস স্টোইনিস। ড্যানিয়েল স্যামস ৮ রান করে অপরাজিত থাকেন। ভারতের হয়ে ২০ রান দিয়ে ২ উইকেট নেন টি নটরাজন। শার্দুল ঠাকুর ও যুজবেন্দ্র চাহাল একটি করে উইকেট নেন।


১৯৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ভারতের দুই ওপেনার কে এল রাহুল (৩০) ও শিখর ধবন (৫২)।অধিনায়ক বিরাট কোহলি করেন ৪০ রান। চার নম্বরে ব্যাটিং করতে নামা সঞ্জু স্যামসন করেন ১৫ রান। হার্দিক পাণ্ড্য ২২ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন। শ্রেয়স আয়ার ১২ রানে অপরাজিত থাকেন। শেষ ওভারের চতুর্থ বলে ছক্কা মেরে ম্যাচ জেতান হার্দিক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ