গন বিবাহ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী উন্নয়ন ও স্বাস্থ্য সাথী প্রকল্পের প্রচার রাজ‍্যের দুই মন্ত্রী ও বিধায়কের 


গন বিবাহ অনুষ্ঠানে এসে মুখ্যমন্ত্রী উন্নয়ন ও স্বাস্থ্য সাথী প্রকল্পের প্রচার করলেন রাজ্যের দুই মন্ত্রী সহ বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি 


বিরাট উদ্দীপনার সাথে সম্পূর্ন ১০১জোড়া নবদম্পতির শুভ বিবাহ অনুষ্ঠান। বিগত বছরের মতো সপ্তম বছরে এই বিবাহ অনুষ্ঠানে পাত্র-পাত্রীদের দেওয়া হয় খাট বিছানা টিভি সাইকেল সোনার আংটি সহ এক মাসের খাদ্য সামগ্রী ও নানা ধরনের জিনিসপত্র করেদেওয়া হয় এলআইসি বন্ড।



সপ্তবর্ষের বিবাহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী সুজিত বসু এছাড়া উপস্থিত ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি সম্পাদনা সহ-সভাপতি দেবু টুডু তিন বিধায়ক সহ তৃণমূলের নেতাকর্মীরা গণবিবাহ অনুষ্ঠানে উপস্থিত হয়ে তৃণমূল পরিচালিত কাঞ্চননগর কঙ্কালেশ্বরি গণবিবাহ কমিটির সভাপতি তথা বর্ধমান পৌরসভার প্রাক্তন এম সি আই সি খোকন দাসের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন মন্ত্রী সুজিত বসু।


সুজিত বসু বলেন খোকনের উদ্যোগ সাড়া ফেলেছে গোটা বাংলায়।১০১ জোড়া হিন্দু মুসলিম সম্প্রদায়ের মানুষের আজ এখানে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হচ্ছে, এটা একটা মুখের কথা নয়।এটা বাংলার কৃষ্টি,বাংলার সংস্কৃতি।রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীর কথা ভেবে দুয়ারের সরকার প্রকল্প এনেছে।স্বাস্থ্যসাথী, খাদ্যসাথী,সবুজ সাথী,সহ মোট ১১টি প্রকল্পে কাজ চলছে একই ছাতার তলায়।বহিরাগতরা এসে বাংলার কৃষ্টি-কালচার কে নষ্ট করতে চাইছে। বাংলা কৃষ্টি কালচার নষ্ট হতে দেবেন না।৩৪বছর একটা দল ছিল সেই দলকে মমতা বন্দ্যোপাধ্যায় সড়িয়েছে। অনেকে চেষ্টা করছে মমতা বন্দ্যোপাধ্যায় দুর্বল করার জন্য। মমতা বন্দ্যোপাধ্যায় দূর্বল হবেনা। খোকন দাসের এই উদ্যোগকে কেন্দ্র করে স্বপন দেবনাথ বলেন এর কৃতিত্ব মমতা বন্দ্যোপাধ্যায়ের।