তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়?


তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়? 



সম্প্রতি বেড়েছে দল বদল। তৃণমূল থেকে বিজেপি-তে বা বিজেপি থেকে তৃণমূলে। এর মাঝেই কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গিয়েছে শোরগোল। সত্যতা যাচাইয়ে নেমে পড়ছেন স্বয়ং বাবুল। 


ভাইরাল হওয়া পোস্টে এক বাংলা নিউজ চ্যানেলের টেলিকাস্টের স্ক্রিনশটে রয়েছে বাবুলের তৃণমূলে যোগ দেওয়ার খবর। সেখানে লেখা “তৃণমূলে যোগ দিচ্ছেন পশ্চিমবঙ্গে বিজেপি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়”। বিধানসভা নির্বাচনের পূর্বে এরকম খবরে চাঞ্চল্য ছডিয়ে পড়ে। শুরু হয় চর্চা। শেষ পর্যন্ত ভাইরাল হওয়া ওই ভুয়ো পোস্ট নিয়ে জবাব দিতে আসরে নামেন আসানসোলের বিজেপি সাংসদ নিজেই।


পোস্টটা সম্পূর্ণ ‘ভুয়ো’ এবং তা তৃণমূলের আইটি সেলের কাজ বলে অভিযোগ করেছেন স্বয়ং বাবুল সুপ্রিয়। এই পোস্টের জবাবে বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ফেসবুক পোস্টে নিজের অবস্থান স্পষ্ট করলেন। তিনি তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, "এটা খুব ছড়াচ্ছে চারিদিকে - অবান্তর ফোনও আসছে প্রচুর ! তৃণমূলীদের বলি, আরে ভাই, ফেক নিউজ যদি বানাতেই হয়ে তো একটু সাবধানে বানাও 🤡 এবিপি-র লোগো বদলে গেছে কয়েকদিন হলো !!!! এই দেখো 👇


আর শুনে রাখো, কঠিন শব্দে বলার জন্য মার্জনা করো, কিন্তু সত্যি হলো #TMC দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি !! রাজনীতি ছেড়ে দেবো কিন্তু টিভিতে এই হেডিং কখনো হতে দেবনা !! 2021-এ বাংলার মানুষের সাহায্যে এই #TMছিঃ সরকারকে) দূর আরব সাগরে (যাতে আর বাংলার ধার কাছে ফিরে না আসতে পারে) না ফেলা অবধি খোলা হাওয়ায় নিঃশ্বাস নিতে পারবো না !! এবার দেখো এবিপির নতুন লোগো "

এটা খুব ছড়াচ্ছে চারিদিকে - অবান্তর ফোনও আসছে প্রচুর ! তৃণমূলীদের বলি, আরে ভাই, ফেক নিউজ যদি বানাতেই হয়ে তো একটু সাবধানে...

Posted by Babul Supriyo on Saturday, 26 December 2020

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ