ধোনি-কোহলির সাথে একই আসনে জাদেজা, ট্যুইটে শুভেচ্ছা ভারতীয় বোর্ডকে

ধোনি-কোহলির সাথে একই আসনে জাদেজা, ট্যুইটে শুভেচ্ছা ভারতীয় বোর্ডকে


অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে জায়গা হয়নি বাঁ হাতি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। মাঠের বাইরে বসেই দলের হার চাক্ষুস করতে হয়েছে তাঁকে। যদিও এমসিজি তে দ্বিতীয় ম্যাচে তাঁকে দলে রেখেছেন কোহলির অবর্তমানে নেতৃত্ব দেওয়া অজিঙ্কা রাহানে। আর দলে ফিরেই ব্যাটে-বলে পারফর্ম করে দলের জয়ে অবদান রেখেছেন স্যার জাদেজা। সিরিজে সমতা ফেরানোর অন্যতম কান্ডারি হওয়ার পাশাপাশি এক অনন্য নজিরও গড়ে ফেলেছেন ধোনির এই প্রিয় পাত্র। ভারতের তৃতীয় ক্রিকেটার হিসেবে তিন ফর্ম্যাটে ৫০টি বা তার বেশি ম্যাচ খেলার নজির গড়েন জাদেজা। তাঁর আগে এই নজির গড়েছেন মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি।



প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে অস্ট্রেলীয় বোলিংয়ের বিরুদ্ধে ষষ্ঠ উইকেটে ক্যাপ্টেন রাহানের সাথে তাঁর ১২১ রানের পার্টনারশিপে ম্যাচে ফেরে ভারত। তাঁদের পার্টনারশিপে ভর করে প্রথম ইনিংসে ১৩১ রানে লিড পায় টিম ইন্ডিয়া। ব্যাট হাতে দুরন্ত হাফ-সেঞ্চুরির পাশাপাশি অস্ট্রেলিয়ার দুই ইনিংসে তিনটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন জাদেজা। এছাড়াও দু'টি দুর্দান্ত ক্যাচ নেন জাদেজা।


বক্সিং ডে টেস্ট জয়ের পর নিজের ট্যুইটার হ্যান্ডেলে ধোনি ও বিরাট কোহলির সঙ্গে নিজের ছবি পোস্ট করে ভারতীয় বোর্ড ও দলীয় সতীর্থদের ধন্যবাদ জানান জাদেজা। তিনি লেখেন, "মাহি ভাই ও বিরাটের সঙ্গে দেশের হয়ে তিন ফর্ম্যাটেই ৫০টি করে ম্যাচ খেলা অত্যন্ত সম্মানের। এর জন্য বিসিসিআই এবং সতীর্থ ও সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানায়। সবাই আমার উপর আস্থা রেখেছিল বলেই আমি এগিয়ে যেতে পেরেছি। জয় হিন্দ !"


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ