Breaking

Sunday, November 22, 2020

স্নাতক যোগ্যতায় নিয়োগের বিজ্ঞপ্তি, জেনে নিন বিস্তারিত

স্নাতক যোগ্যতায় নিয়োগের বিজ্ঞপ্তি, জেনে নিন বিস্তারিত 

কানাড়া ব‍্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে ২২০টি শূন‍্যপদে স্পেশালিস্ট অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। ২৫নভেম্বর ২০২০ থেকে ১৫ই ডিসেম্বর ২০২০ পর্যন্ত আবেদন গ্রহণ প্রক্রিয়া চলবে। জানুয়ারি বা ফেব্রুয়ারী মাসে পরীক্ষা হবে। যদিও, সঠিক তারিখ এখনো ঘোষনা করা হয়নি। বিজ্ঞপ্তি অনুসারে, “শূন্যপদের সংখ্যা নির্ভর করে, ব্যাংক প্রয়োজনীয় প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করার অধিকার সংরক্ষণ করে এবং কেবলমাত্র তালিকাভুক্ত প্রার্থীদেরই গ্রুপ ডিসকাশন বা সাক্ষাত্কারের জন্য ডাকা হবে,”।


পরীক্ষা হবে অবজেকটিভ টাইপ। ১৫০টি প্রশ্ন থাকবে। যার পূর্ণমান ২০০। প্রতিটি ভুল উত্তরের জন‍্য ০.২৫ নম্বর কাটা যাবে। মোট স্কোরের ভিত্তিতে কাট অফ মার্কস নির্ধারন করবে বোর্ড। এই পদে আবেদনের জন‍্য প্রার্থীকে অবশ‍্যই যেকোনো শাখায় স্নাতক হতে হবে এবং কম্পিউটার সিস্টেমে দক্ষ হতে হবে। ভালো মতো হিন্দি ভাষায় কথা বলা জানতে হবে। 


এই পদে আবেদনের ক্ষেত্রে বয়সের নিম্নসীমা হতে হবে ২০ বছর। উর্ধ্বসীমা বিভিন্ন পদের ক্ষেত্রে বিভিন্ন। JMGS-I level posts এ বয়সের উর্ধ্বসীমা ৩০ বছর, MMGHS-II পদের ক্ষেত্রে বয়সের সীমা ২২-৩৫ বছর এবং MMGS-III এর ক্ষেত্রে ২৫-৩৮ বছর। 


আবেদন করতে ক্লিক করুন: canarabank.com

No comments:

Post a Comment