দিয়েগো মারাদোনার মৃত্যুতে শোকস্তব্ধ ক্রীড়া জগত, শোক প্রকাশ সচিন, সৌরভের  


৬০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ফুটবলের রাজপুত্র দিয়াগো মারাদোনা। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ক্রীড়া জগত। তিনি শুধু একজন সেরা ফুটবলারই ছিলেন না ছিলেন বহু তরুণের আইকন। ফুটবল বিশ্ব তাঁকে একনামে চেনে। 


মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কিংবদন্তি খেলোয়াড়রা। মারাদোনার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরও। শোক প্রকাশ করেছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিও।


সচিন শোক প্রকাশ করে টুইট করে লিখেছেন, 'ফুটবল এবং খেলাধুলার বিশ্ব আজ তার অন্যতম সেরা খেলোয়াড়কে হারিয়েছে। রেস্ট ইন পিস দিয়েগো ম্যারাডোনা! আপনি মিস করবেন।'


দিয়েগো মারাদোনার প্রয়াণে ট্যুইট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তিনি টুইট করে লিখেছেন, আমার হিরো আর নেই। শান্তিতে বিশ্রাম নাও আমার ম্যাড জিনিয়াস। আমি তোমার জন্যই ফুটবল দেখতাম।


মারাদোনার প্রয়াণে শোকাহত ব্রাজিলের ফুটবলার নেইমারও। তিনি ছোটবেলায় মারাদোনাকে জড়িয়ে ধরে তোলা একটি ছবি ট্যুইট করেছেন।



পেলে না মারাদোনা, কে সেরা? এই তর্ক আজও চলে। কিন্তু আজ চলে গেলেন মারাদোনা। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পেলে।  


মারাদোনার প্রয়াণে শোকপ্রকাশ উসেইন বোল্টেরও। 


 মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। তিনি টুইট করে লেখেন, দিয়েগো # মারাদোনা, কিংবদন্তি আমাদের ছেড়ে চলে গেছে। তিনি একজন যাদুকর ছিলেন যিনি আমাদের দেখিয়েছিলেন যে ফুটবলকে কেন "সুন্দর খেলা" বলা হয়। তাঁর পরিবার, বন্ধু এবং ভক্তদের প্রতি আমার সমবেদনা।





শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট দলের  প্রাক্তন খেলোয়াড় সুরেশ রায়না। তিনি লিখেছেন, বড় ক্ষতি! আমাদের শৈশব তারকা যিনি আমাদের লালন ও উদযাপন করার জন্য অনেক স্মৃতি দিয়েছেন। কিংবদন্তি # ডিয়েগোমারাডোনার মৃত্যুর কথা শুনে দুঃখ পেলাম। আপনি হৃদয় এবং স্মৃতিতে বাস করবে।