Breaking

Thursday, November 26, 2020

বনধ সফল করতে পথে সিপিআইএম, অন্যদিকে বনধের বিরুদ্ধে তৃণমূল




বনধ সফল করতে পথে সিপিআইএম, অন্যদিকে বনধের বিরুদ্ধে তৃণমূল 


সঞ্জিত কুড়ি ,পূর্ব বর্ধমান

কেন্দ্রীয় সরকারের সর্বনাশা নিতির বিরুদ্ধে সিপিএম,কংগ্ৰেস সহ ১০টি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ফেডারেশনের ডাকা সারা ভারত সাধারন ধর্মঘট সফল করতে আজ বর্ধমার শহরে পথে নামলো সিপি আই এম।অন্যদিকে এই বন্ধ বিরধী সফল করতে পথে নামলো তৃণমূল কংগ্ৰেস।

কেন্দ্রসরকারের নিতি বিরোধী ব্যাঙ্ক,রেল বেসরকারি করনের প্রতিবাদে আজ সারা ভারত সাধারন ঘর্মঘটের ডাক দিলো সিপিএম,কংগ্ৰেস সহ ১০টি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ফেডারেশনের। বনধ সফল করতে পার্কাস রোড,বিসিরোড কার্জন গেট সহ গোটা শহরে মিছিল বের করে সিপিএম। 


মিছিলে সিপিএম এর এক নেতা বলেন,বিগত দিনে বন্ধ বিরোধি করতে বিভিন্ন ভাবে চেষ্টা করেছিলো আন্দলনকে।আজকেও দেখছি বন্ধ বিরধি করতে পুলিশকে পথে নামিয়েছে।এবং পুলিশকে দিয়ে ধর্মঘট ব্যর্থ করার চেষ্টা করছে।এবং এটা তারা করবে কিন্তু সাধারন মানুষ এটা সমর্থন করছে।আমরা দেখছি সারা দেশ একটা অভুতপূর্ণ ধর্মঘটের দিকে যাচ্ছে।সাধারন মানুষ,কৃষক,শ্রমীক তারা এই ধর্মঘটের দিকে আছে তারা এগিয়ে আসবে।এবং আগামী কাল দিল্লীতে একটা জমায়েত হবে।সেখান সাধারন মানুষ,কৃষক,শ্রমিক উপস্থত থাকবে।



অন্যদিকে পূর্ব বর্ধমান জলা তৃণমূল কংগ্ৰেসের সাধান সম্পাদক খোকন দাস বলেন দলের নির্দেশ আছে শান্তিপ্রিয় ভাবে এই বন্ধ বিরোধি করতে হবে।আমাদের সরকার বন্ধের বিরুদ্ধে।আমাদের সরকার আসার পর থেকে আমারা বন্ধ ডাকিনি।বন্ধকরে সব কিছুর সমাধান করাযায়না,বন্ধ করে রাজ্যের উন্নয়ন করাযায়না।তাই জেলা আএ এন টিটি ইউ সির পক্ষথেকে শান্তি পূর্ণ ভাবে বন্ধের বিরধিতা করছি।

No comments:

Post a Comment