বিবাহ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান শিবির , চক্ষুদান ও অঙ্গদান -এর অঙ্গীকারবদ্ধকরন


পূর্ব বর্ধমান জেলার কোনার বাড়ির উদ্যোগে শান্তিময় কোনারের ছেলে প্রসেনজিৎ কোনার শুভ বিবাহ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান শিবির , চক্ষুদান ও অঙ্গদান -এর অঙ্গীকারবদ্ধকরন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। 


জানা গেছে, পূর্ব বর্ধমান জেলার রনডিহা এলাকার, শালডাঙ্গা (হাটতলা সন্নিকট) এলাকায় নিজ বাসভবনেই এই শিবির অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে কোভিড প্রোটোকল মেনে ফেস মাস্ক পড়ে ১লা ডিসেম্বর ২০২০, মঙ্গলবার এই কর্মসূচী পালিত হবে। এদিন সকাল ১১টা থেকে এই কর্মসূচী পালিত হবে। ইচ্ছুক ব্যাক্তিরা সেদিন ওই স্থানে হাজির হয়ে এই কর্মসূচীতে যোগদান করার আহ্বান জানিয়েছেন কোনার পরিবার। 



শুধু এই নয় এদিন আশ্রমের আবাসিক শিশুদের একদিনের খাবার দেওয়া হবে বলেও জানায় কোনার পরিবার। কোনার পরিবারের ছেলে তথা বর প্রসেঞ্জিত কোনার জানান, বিশ্ব এইডস দিবস ও বিশ্বব্যাপী মহামারী করোনা সংকটময় সময়ে এবং বর্তমান সমাজের প্রথম সারির সহযোদ্ধাদের প্রতি সম্মান জানাতে আমার বিবাহ উপলক্ষে এই উদ্যোগ। কোভিড পরিস্থিতিতে হাজারও প্রথম সারির যোদ্ধার লড়াইয়ে আমরা আজ সুস্থ। অথচ তাঁরা জীবন, সংসার সব কিছু ত্যাগ করে আমাদের সেবায় নিয়োজিত তাঁদেরকে এর মধ্য দিয়ে সম্মান জানাতে পারলে গর্বিত হব। 

ইচ্ছুক ব্যাক্তিরা যোগাযোগ করতে পারেন মোবাইল নং- 9831167987/ 9831167984