Breaking

Thursday, October 22, 2020

মনীশ পান্ডে-বিজয়শঙ্কর যুগলবন্দীতে রাজস্থানকে বড়ো ব্যবধানে হারালো হায়দ্রাবাদ

মনীশ পান্ডে-বিজয়শঙ্কর যুগলবন্দীতে রাজস্থানকে বড়ো ব্যবধানে হারালো হায়দ্রাবাদ


SANGBAD EKALAVYA:

রাজস্থান রয়্যালস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ দুই দলই শেষ চারের দৌড়ে অনেকটাই পিছিয়ে যথাক্রমে ষষ্ঠ এবং সপ্তম স্থানে রয়েছে। আজ দুই দলের কাছেই সুযোগ ছিল ম্যাচ জিতে নিজেদের অবস্থান উন্নতি করার। যে লড়াইয়ে রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে পঞ্চম স্থানে উঠে এলো হায়দ্রাবাদ। 


এদিন টসে জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠান হায়দ্রাবাদ অধিনায়ক ওয়ার্নার। চতুর্থ ওভারে উথাপ্পা (১৩ বলে ১৯) রান আউট হলে দ্বিতীয় উইকেটে ৫৬ রান যোগ করেন বেন স্টোকস (৩২ বলে ৩০) এবং সঞ্জু স্যামসন (২৬ বলে ৩৬)। বাটলার (১২ বলে ৯) ব্যর্থ হলেও স্মিথ (১৫ বলে ১৯), রিয়ান পরাগ (১২ বলে ২০) এবং জোফ্ৰা আর্চারের (৭ বলে ১৬) ছোট ছোট ইনিংসের সুবাদে রাজস্থান ১৫৪ রান তুলতে সক্ষম হয়। হোল্ডার ৩ উইকেট এবং বিজয়শঙ্কর ও রশিদ খান ১টি করে উইকেট পান। 


১৫৫ রান তারা করতে নেমে আর্চারের আগুনে স্পেলিংয়ে ৩ ওভারেই ওয়ার্নার (৪ বলে ৪) এবং বেয়ারস্টো (৭ বলে ১০) আউট হয়ে যান। এরপর খেলা ধরেন মনীশ পান্ডে এবং বিজয়শঙ্কর। দুজনের ১৪০ রানের অসাধারন যুগলবন্দীতে ১১ বল বাকি থাকতেই রাজস্থানের দেয়া লক্ষ্যমাত্রা টপকে যায় হায়দ্রাবাদ। মনীশ পান্ডে ৮টি ছয় ও ৪টি চারের সাহায্যে ৪৭ বলে অপরাজিত ৮৩ রানের দুর্ধর্ষ ইনিংস খেলেন। বিজয়শঙ্কর ৬টি চারের সাহায্যে ৫১ বলে অপরাজিত ৫২ রান করে মনীশকে যোগ্য সহায়তা করে দলকে জেতাতে সাহায্য করেন। 

No comments:

Post a Comment