করোনাকে হারালেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ‍্যায়

করোনাকে হারালেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ‍্যায়

 

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ‍্যায়। বেশ কয়েকদিন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। ছিল করোনা উপসর্গও। পরে করোনা রিপোর্ট পজিটিভ আসলে তাঁকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেতার বর্তমান বয়স ৮৫। বয়সের কথা মাথায় রেখে তাঁর অন্যান্য শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখছিলেন চিকিত্সকরা। 




হাসপাতালে তাঁর শারিরীক অবস্থা ধীরে ধীরে অবনতির দিকে এগোচ্ছিল। এমনকি প্লাজমা থেরাপিও করা হয়েছিল। শারিরীক অবস্থার ওঠানামা চিন্তিত করে তুলেছে ডাক্তারদেরকে। একদিকে করোনা পজিটিভ, রয়েছে কো-মর্বিডিটি। তবে প্রবীন এই অভিনেতা হারিয়েছেন করোনাকে। বুধবার রাতে জানা গেছে করোনা মুক্ত তিনি। 


শারিরীক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে ফেসবুকে জানান এই বর্ষীয়ান অভিনেতার মেয়ে। নিজের ফেসবুক প্রোফাইলে বর্ষীয়ান অভিনেতার মেয়ে পৌলমি জানিয়েছেন, বুধবার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে সেসব রিপোর্ট এসেছে। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। 


বেলভিউ হাসপাতাল সূত্রে খবর, বর্ষীয়ান অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। চিকিত্সকদের কথায় সাড়া দিচ্ছেন তিনি। কোভিডের কারণেই মানসিক অস্থিরতা তৈরি হয়েছে। স্নায়ু সংক্রান্ত সমস্যা ও অস্থিরতা কাটাতে তাঁকে দেওয়া হচ্ছে মিউজিক থেরাপি। একইসঙ্গে চলছে ফিজিওথেরাপি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ