লো স্কোরের ম্যাচে দুর্দান্ত বোলিং-এর দাপটে হায়দ্রাবাদকে বধ করল পাঞ্জাব

 


লো স্কোরের ম্যাচে দুর্দান্ত বোলিং-এর দাপটে হায়দ্রাবাদকে বধ করল পাঞ্জাব 


দুবাই ইন্টার ন্যাশনাল স্টেডিয়ামে আইপিএল ২০২০ এর ৪৩তম ম্যাচে আজ মুখোমুখি হয় হায়দ্রাবাদ ও পাঞ্জাবের। টসে জিতে প্রথম ফিল্ডিং-য়ের সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্না‌র। 



প্রথম ব্যাট করতে নেমে ভালো স্কোর গড়তে পারেনি কে এল রাহুলের পাঞ্জাব। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৬ রানের স্কোর গড়ে পাঞ্জাব। পুরাণ ৩২, রাহুল ২৭ ও গেইল ২০ রান করেন। এছাড়া মন্দীপ ১৭ ও ম্যাক্সওয়েল ১২ রান করেন। পাঞ্জাবের আর কোনও ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে পারেনি। এদিন, হায়দ্রাবাদের হয়ে সন্দীপ, হোল্ডার ও রসিদ দুইটি করে উইকেট নেন। 


এদিকে জবাবে ব্যাট করতে নেমে ৫৬ রানের মাথায় প্রথম উইকেট হারায় হায়দ্রাবাদ। ৩৫ রান করেই প্যাভিলিয়নে ফেরেন ক্যাপ্টেন ডেভিড ওয়ার্না‌র। শুরুটা ভালো হলেও ধীরে ধীরে ধস নামতে থাকে হায়দ্রাবাদের ব্যাটিং লাইন আপে। ওয়ার্না‌র আউট হওয়ার পর ঠিক ৬ নম্বর বলে ১৯ রান করে মাঠ ছাড়েন জনি। শঙ্কর ২৬ ও মনিষ ১৫ রান করেন। তাছাড়া আর কেউই দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি। তবে, রানের সঙ্গে বল সংখ্যা মিলিয়েই এগিয়েই চলছিল হায়দ্রাবাদ। কিন্তু সেই ধারাকে আটকে দেয় পাঞ্জাবের বোলিং লাইন আপ। পাঞ্জাবের হয়ে জর্ডন তিনটি উইকেট নেন। এছাড়া সামি, অশ্বিন ও বিষ্ণ‌োই একটি করে উইকেট নেন। ১৯তম ওভারে ১১৪ রানে হায়দ্রাবাদকে আটকে রেখে ওই ওভারেই তিনটি উইকেট তোলেন অর্শদীপ। ১৯ ওভার ৫ বলে ১১৪ রানে সব উইকেট হারায় হায়দ্রাবাদ। আর শেষ হাসি হাসে পাঞ্জাব।

Post a Comment

thanks