দুর্গাপুজো উপলক্ষে নতুন গ্রাহক সংযোগ কর্মসূচী ঘোষণা করল NXTDIGITAL Ltd. – ‘NXTDIGITAL DURGOTSAV’




কলকাতা, অক্টোবর ১৭, ২০২০: এ মাসে সারা দেশ মা দুর্গার আবাহনে ব্যস্ত। ঠিক এই সময়ে হিন্দুজা গ্রুপের মিডিয়া শাখা NXTDIGITAL এক গ্রাহক সংযোগ কর্মসূচী লঞ্চ করেছে, যার নাম – ‘NXTDIGITAL DURGOTSAV!’ এই কর্মসূচী লঞ্চ করার উদ্দেশ্য এই বার্তা ছড়িয়ে দেওয়া, যে যদিও এবারের উৎসব অনেক কম জাঁকজমকপূর্ণ, তবু কোম্পানির এই অনন্য উদ্যোগের মধ্যে দিয়ে যে কেউ তার আরাধ্য মা দুর্গার পুজো উদযাপন করতে পারে।



এই কর্মসূচীতে NXTDIGITAL চাইছে গ্রাহকরা নিজেদের তিন রকমের ভিডিও রেকর্ড করুন --- ‘গান’, ‘নাচ’ আর ‘আবৃত্তি’। তারপর ১৭ই অক্টোবর থেকে ২৩শে অক্টোবরের মধ্যে সেটা আপলোড করুন durgotsav.nxtdigital.in এ। NXTDIGITAL DURGOTSAV এর সমস্ত সোশাল মিডিয়া চ্যানেল আর ওয়েবসাইটেও এই কর্মসূচীর প্রচার চলবে।

এই ভিডিও প্রতিযোগিতার কয়েকজন বাছাই করা প্রতিযোগীকে উৎসবের ৫ দিনে INDigital ও NXTDIGITAL এর চ্যানেলগুলোতে দেখা যাবে। শুধু তা-ই নয়, বিচারকরা তিনটে ক্যাটিগরির এন্ট্রিগুলোর মধ্যে থেকে তিনটে করে এন্ট্রিকে বেছে নেবেন। এইসব এন্ট্রি যাঁরা পাঠাবেন তাঁরা একটা সহজ প্রশ্নের উত্তর দিয়ে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন।

এই উদ্যোগ সম্পর্কে রাজদীপ রুদ্র, হেড অফ মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড, NXTDIGITAL Ltd বললেন “এ বছর এর আগে আমরা “গণপতি বাপ্পা মোরেয়া” নামে এরকম আরেকটা উদ্যোগ নিয়েছিলাম। তার অভূতপূর্ব সাফল্যই আমাদের এই মডেলটা মা দুর্গার উৎসবে প্রয়োগ করতে উদ্বুদ্ধ করেছে। আমরা চাই আমাদের গ্রাহকরা মা দুর্গার সাথে আগের মতই যুক্ত থাকুন, তাঁকে আগের মত করেই স্মরণ করুন, কিন্তু বাড়িতে থেকে। এই উদ্যোগের লক্ষ্য হল দুর্গাপুজোর মূল ভাবনাটাকে ধরা, আনন্দ ও একতার অনুভূতি ছড়িয়ে দেওয়া আর সুরক্ষিত পরিবেশ তৈরি করার বার্তা দেওয়া। ভার্চুয়ালি হলেও।”

শর্টলিস্ট করা ভিডিওগুলোও সম্পাদনা করে সম্প্রচার করা হবে ২২শে অক্টোবর থেকে ২৫শে অক্টোবর, অর্থাৎ দুর্গাপুজোর পুরো সময়টা জুড়ে, INDigital ও NXTDIGITAL (HITS) চ্যানেলে।



About NXTDIGITAL LIMITED (www.nxtdigital.co.in): -

NXTDIGITAL Limited operations and investment span over three segments namely Media & Communication, Real Estate and Treasury & Investment. The Company’s principal business investments are in Media and Communications through its stake in IndusInd Media & Communications Limited which is the only integrated media company in the country covering satellite, digital cable and Broadband. The media services have a pan India Presence, and services India’s complete socio-economic strata. 

IndusInd Media & Communications Limited (“IMCL”) was established in 1995 by the Hinduja Group, which recognized the vast opportunity and growth that lay ahead in the Television Broadcasting Industry. This visionary move has resulted in IMCL being among the Top 5 largest multi-system operators today.

IMCL is the only Company in the Country distributing TV signals through a dual delivery platform consisting of the traditional terrestrial fiber route and the Country’s only Headend-In-The-Sky (HITS) satellite platform, under the brand names InDigital and NXTDIGITAL. Through these platforms, IMCL caters to over 5 million subscribers across the country in more than 1,500 cities and towns.