সম্পত্তির জেরে ভাইপোর হাতে প্রাণ গেল কাকার

 


সম্পত্তির জেরে ভাইপোর হাতে প্রাণ গেল কাকার 


প্রতিনিধি সঞ্জিত কুড়ি, পূর্ব বর্ধমান
 

সম্পত্তি জেরে ভাইপোর হাতে কাকা খুন।ঘটনাটি ঘটেছে উদয় পল্লী বাজার সংলগ্ন শিব পুকুর পাড় এলাকায়।আটক ভাইপো মহাদেব বিশ্বাস।




স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে গতকাল রাত দশটা নাগাদ ফুটবল খেলা দেখতে যাওয়ার নাম করে ঘর থেকে বের হয় কাকা বিজয় বিশ্বাস ও ভাইপো মহাদেব বিশ্বাস। এরপর তারা বাড়ি থেকে প্রায় পাঁচশো মিটার দুরে শিব পুকুর পাড় এলাকায় একটি ফাঁকা মাঠে দুজনের মধ্যে পান করে। রাত প্রায় তিনটে নাগাদ ওই স্থানে দুজনের মধ্যে বচসা বাধে বলে অভিযোগ স্থানীয়দের ।ভোর বেলার স্থানীয় বাসিন্দারা দেখতে পান বিজয় বিশ্বাস গোংড়াতে থাকে, সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় তার বাড়িতে ও বর্ধমান সদর থানায়।এরপর পুলিশ এসে গুরুতর জখম অবস্থায় বিজয় বিশ্বাসকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে তাকে ভর্তি করে হলে সেখানে তার মৃত্যু হয়। 



এদিকে সকাল সাতটা নাগাদ ভাইপো মহাদেব বিশ্বাস ফের ঘটনাস্থলে আসে তার পড়ে থাকা পায়ের জুতো নিতে । ঘটনা স্থলে বিশাল লোকজন দেখে সে পালিয়ে যায়। তারও কিছুক্ষণ পরে ফের আশে পাশে থাকা একটি দোকানের তামাক জাতীয় দ্রব্য কিনতে গেলে স্থানীয় বাসিন্দা তার গায়ে রক্ত দেখতে পায় ।এরপর তাকে জোর করলে ঘটনার কথা স্বীকার করে বলে জানান স্থানীয়রা।



ভাইপো মহাদেব বিশ্বাসকে আটক করেছে বর্ধমান থানার পুলিশ। পরিবার সূত্রে জানা গেছে মৃত বিজয় বিশ্বাসেরা দুই ভাই ছিলেন, তাদের পৈতৃক সম্প্রতি অনেকদিন আগেই ভাগাভাগি হয়ে গেছে। মৃত বিজয়ের অধীনে ছিলো একটি পুকুর। পুকুরের ভাগ নিয়ে কাকা ভাইপো মধ্যে দীর্ঘদিন বচসা বেঁধেছিল। গতকাল ফুটবল খেলা দেখতে যাওয়ার নাম করে দুজনে ঘর থেকে বের হয়। 



ইট দিয়ে মাথা থেঁতলে খুন করেছে বলে অভিযোগ করেন মিতা দিদি।এটা পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে বলে তাঁর দাবি। ঘটনাস্থল থেকে রক্তমাখা ইট ও জুতো উদ্ধার করেছে বর্ধমান থানার পুলিশ। ঘটনাস্থলে হাজির হন বর্ধমান সদর থানা আইসি পিন্টু সাহা সহ বিশাল পুলিশবাহিনী।



এদিকে বিজেপির উপর দোষ চাপিয়ে ক্ষোভ প্রকাশ করেন তৃণমূল পরিচালিত বেলকাশ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মানিক নন্দি ,তিনি বলেন বিজেপির মদতে এই এলাকায় চলছে মদের ঘাঁটি ।থানায় লিখিত অভিযোগ জানাতে কোন লাভ হয়নি। রাতের অন্ধকারে বহিরাগতদের আনাগোনা আছে এই এলাকায়. 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ