বাংলাদেশের ইতিহাসে রেকর্ড গড়লো 'মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ'

বাংলাদেশের ইতিহাসে রেকর্ড গড়লো 'মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ'




বর্তমান সময়ে বাংলাদেশের তথা বাঙালিদের কাছে মেহজাবীন-অপূর্ব এক পরিচিত নাম। বাংলা নাটকের ক্ষেত্রে জনপ্রিয়তার শীর্ষে এই জুটি। একের পর এক দুর্দান্ত সব নাটক উপহার দিয়ে চলছে দর্শকদের।  


সম্প্রতি  এমনি একটি নাটক -'মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ' বাংলাদেশের ইতিহাসে রেকর্ড তৈরি করলো। ৫ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ২৯ আগস্ট নাগাদ সেটি অতিক্রম করে ৫০ লাখ ভিউয়ের ঘর। আর ১৯ অক্টোবর (সকাল ৬ঃ৪৩ মিনিট) পর্যন্ত ভিউয়ার সংখ্যা 10,039,531 - যা বাংলাদেশের ইতিহাসে এই প্রথম। 

রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকের শুটিং চলাকালেই জিয়াউল ফারুক অপূর্ব [Ziaul Faruq Apurba] বলেছিলেন অনেক প্রত্যাশার কথা। অপূর্ব সে সময় জানিয়েছিলো, ‘এমন কাজ বা চরিত্রে সচরাচর অভিনয় করি না বা করতে চাই না। কিন্তু এবার করলাম। কারণ আমাদের চারপাশ গুমোট হয়ে আছে। আমরা হাসতে ভুলে যাচ্ছি। এই মহামারি কবে শেষ হবে তাও আমরা জানি না। আমরা নিজেরাও প্রচন্ড আতঙ্ক নিয়ে শুটিং করেছি। সবমিলিয়ে আমি মনে করি এটা অসম্ভব মজার একটি নাটক হলো।’

গতকাল মেহজাবিন [Mehazabien Chowdhury] তাঁর ট্যুইটার হ্যান্ডেলে জানিয়েছে - "মাত্র ৭৩ দিনেই ১০ মিলিয়ন (১ কোটি) ভিউস অতিক্রম করলো আমার এবং অপূর্ব ভাইয়ের নাটক মিঃ অ্যান্ড মিস চাপাবাজ। এটি বাংলাদেশের ইউটিউব ইতিহাসে বড় ছেলের পরে ২য় দ্রুততম কোটির মাইলফলক অতিক্রমকৃত নাটক।"

আসুন দেখে নেওয়া যাক সেই নাটকটি-

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ