picture credit: indiapost.gov.in


ভারতীয় ডাকবিভাগ (India Post)- এর অন্তর্গত কলকাতার জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। অষ্টম শ্রেণি পাশ যোগ্যতায় মোট ১৯ টি শূণ্যপদ পূরণের জন্য এই বিজ্ঞপ্তি।


মোটর ভেহিক্যাল মেকানিক: ৮টি, মোটর ভেহিক্যাল ইলেকট্রিশিয়ান: ৪টি, ব্ল্যাকস্মিথ: ২টি, টায়ারম্যান: ২টি, পেন্টার: ১টি, আপহোল্ডার: ১টি, কার্পেন্টার অ্যান্ড জয়েনার: ১টি- সহ মোট ১৯ টি শূন্যপদ রয়েছে। 

ইচ্ছুক প্রার্থীরা যে পদের জন্য আবেদন করবেন, সে ক্ষেত্রে তাঁর প্রশিক্ষণ থাকা জরুরি বা ওই কাজে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে আর মোটর ভেহিক্যাল মেকানিক পদে আবেদনের জন্য ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক।

১ জুলাই, ২০১৮ তারিখ পর্যন্ত যাঁদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে, তাঁরা এই শূন্যপদে আবেদন করতে পারেন। বয়সের ক্ষেত্রে তফসিলি জাতি, উপজাতির প্রার্থীরা ৫ বছর এবং অন্যান্য অনগ্রসর শ্রেণির প্রার্থীরা ৩ বছরের ছাড় পাবেন।

কর্মীদের বেতন ৫ হাজার ২০০ থেকে ২০ হাজার ২০০ টাকা পর্যন্ত।

আবেদন করবার জন্য একটি সাদা কাগজে আবেদনকারীকে নিজের নাম, বয়স, ঠিকানা শিক্ষাগত যোগ্যতা (বায়োডেটা) লিখতে হবে। সঙ্গে অভিজ্ঞতার প্রমাণপত্র। আগামী ২ নভেম্বরের মধ্যে আবেদনপত্র স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের ঠিকানা: দ্য সিনিয়র ম্যানেজার, মেল মোটর সার্ভিসেস, ১৩৯, বেলেঘাটা রোড, কলকাতা-৭০০০১৫।
Senior Manager, Mail Motor Services, 139, Beleghata Road, Kolkata 700015


source: link