উত্তরবঙ্গ সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা



উত্তরবঙ্গ সফরে আসলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কথা মতো আজ উত্তরবঙ্গে এসে পৌঁছালেন তিনি। যদিও, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফর বাতিল হয়েছে। এদিন, সকাল ১১টার একটু পরেই বাগডোগরা এসে পৌঁছান। উত্তরবঙ্গে এসেই ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করে উত্তরবঙ্গ সফর শুরু করলেন তিনি। 



বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, রাজু বিস্তা ও নিশীথ প্রামাণিক-সহ উত্তরবঙ্গের বিজেপি নেতৃত্ব। 


বিমান বন্দর থেকে বেরোনোর পরেই পুষ্প বৃষ্টি ও ঢাকের তালে তাঁকে স্বাগত জানানো হয়। এরপরই জেপি নাড্ডার কনভয় সোজা রওনা দেন শিলিগুড়ির নৌকাঘাটে মোড়ে। ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করে প্রনাম করে শ্রদ্ধা জানান তিনি। আনন্দময়ী কালীবাড়ি মন্দিরে পুজোও দিলেন তিনি। এরপর সেবক রোডের একটি হোটেলে উত্তরবঙ্গের বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেন নাড্ডা । 


বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতি পুজোর আগে উত্তরবঙ্গের কর্মী-সমর্থকদের উজ্জীবিত করবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।