বিজেপির যুব মোর্চার সব জেলা কমিটি বাতিলের ঘোষণা দিলীপ ঘোষের 



আচমকাই যুব মোর্চার সব জেলা কমিটি বাতিল করলো বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সামনেই বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনই এখন পাখির চোখ বিজেপির ফলে দলকে ঢেলে সাজানো হয়েছিল। বদল এসেছিল মোর্চার সব জেলা কমিটিতেও। কিন্তু, এদিন আচমকাই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়ে দেন, অনিবার্য কারণে জেলার বিজেপির যুব মোর্চার পদ ও কমিটি বাতিল করা হল। 



বিজেপির জেলা সভাপতিদের আপাতত এই দায়িত্ব সামলানোর ভার দেওয়া হয়েছে। যতদিন যুব মোর্চার নয়া জেলা কমিটি ও সভাপতি নির্বাচন না হচ্ছে ততদিন তারাই সামলাবেন দায়িত্ব। এই ঘটনায় রাজ্য বিজেপির মতানৈক্য ফের সামনে এল বলে মনে করছে রাজনৈতিক মহল।



যুব মোর্চা জেলা কমিটিগুলি বাতিল সংক্রান্ত বিষয়ে যুব মোর্চার সভাপতি কিছু জানেন না বলেই খবর। তবে রাজ্য সভাপতির আচমকা এহেন সিদ্ধান্তের পরই এটা নিয়ে বিতর্ক শুরু হয়েছে দলের মধ্যে। 



তৃণমূল থেকে বিজেপিতে আসা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ যুব মোর্চার রাজ্য সভাপতি নির্বাচিত হওয়ার পর সংগঠন মজবুত করার লক্ষ্যে যুব মোর্চাক কমিটি ঢেলে সাজানোর উদ্যোগ নেন তিনি। যুব মোর্চার জেলা সভাপতিদের নাম ঘোষণার পরেই দলের অন্ধরে তীব্র ক্ষোভ সৃষ্টি হয় বলে খবর। প্রকাশ্যে এসেছে অন্তর্দ্বন্দ্বের ছবি। সেই অশান্তি মেটাতেই কি রাজ্য সভাপতি এমন সিদ্ধান্ত নিলেন? নাকি এর পিছনে আন্য কোনও কারণ রয়েছে? এমনই প্রশ্ন উঠছে বিজপি রাজ্য সভাপতির এই পদক্ষেপে।