জমি বিবাদের মিমাংসায় টানা তিন ঘণ্টা আটকে রাখা হল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানকে, উত্তেজনা এলাকায়




জমি বিবাদের মিমাংসায় টানা তিন ঘণ্টা আটকে রাখা হল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানকে, উত্তেজনা এলাকায়


গয়েরকাটা - 

জমি বিবাদের মিমাংসা করতে গিয়ে রাস্তা কেটে টানা তিনঘন্টা আটকে রাখা হল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সহ স্থানীয় পঞ্চায়েত সদস্যের স্বামীকে। বুধবার এই ঘটনায় চাঞ্চল্য ও উত্তেজনা ছড়ায় ধূপগুড়ি থানার অন্তর্গত সাকোয়াঝোরা ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধানপাড়া এলাকায়। 



সাকোয়াঝোরা ১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুধীর চন্দ্র রায়ের অভিযোগ, প্রধানপাড়া এলাকায় একটি জমি বিক্রি নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার বাসিন্দা প্রসন্ন রায়ের সাথে তার অপর দুই ভাই অনিল রায় ও পরিমল রায়ের বিবাদ চলছিল। প্রসন্ন বাবু আমাকে জানায় য়ে তার অপর দুই ভাই ও ভাইপোরা তার ওপর জমি বিক্রি সংক্রান্ত একটি ঘটনায় তার ওপর শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করছে এবং আমাকে এই ঘটনার বিচার করে দিতে বলেন। সেই উদ্দেশ্যে আমি স্থানীয় পঞ্চায়েত সদস্যের স্বামীকে নিয়ে এদিন সকালে ওনার বাড়িতে য়াই। পরিস্থিতি খতিয়ে দেখার আগেই প্রসন্ন বাবুর দুই ভাই অনিল ও পরিমল য়ে রাস্তা দিয়ে আমরা প্রসন্ন বাবুর বাড়িতে য়াই সেই রাস্তা কোদাল দিয়ে খুড়ে দেন। যেহেতু আমরা বাইক নিয়ে এলাকায় যাই তাই রাস্তা কেটে দেওয়ায় আমাদের ওখানেই দীর্ঘক্ষন আটকে থাকতে হয়। 


পরে ধূপগুড়ি থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে দীর্ঘসময় পর যারা রাস্তা খুড়েছিল তাদের দিয়েই রাস্তা ফের ভরাট করে আমাদের সেখান থেকে বের করে নিয়ে আসেন। যদিও অপর দুই ভাই অনিল রায় ও পরিমল কে এই ঘটনার প্রসঙ্গে প্রশ্ন করা হলে তারা রাস্তা কাটে উপপ্রধান কে আটকে রাখার বিষয়ে কোন সদুত্তর দিতে পারেননি। ধূপগুড়ি থানা সুত্রে জানানো হয়েছে, রাস্তা ভরাট করে উপপ্রধান সহ অন্যান্যদের উদ্ধার করা হয়েছে, ওনাদের প্রত্যেক কে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে।

Post a Comment

thanks