Twitter account of PM Modi's website hacked



বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওয়েবসাইট এবং টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। ট্যুইটারের ফলোয়ারদের ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে একটি ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার জন্য বলে একাধিক টুইট করা হয় প্রধানমন্ত্রীর একাউন্ট থেকে। 


এর আগে অ্যামাজনের সিইও জেফ বেজোস [Jeff Bezos], টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক[ Elon Musk] এবং মাইক্রোসফ্ট কো-ফাউন্ডার বিল গেটসের[Bill Gates] টুইটার অ্যাকাউন্টগুলি আজ অবধি জানা সবচেয়ে বড় সাইবার-আক্রমণে হাইজ্যাক করা হয়েছিল।

মাইক্রোব্লগিং সাইট টুইটার বৃহস্পতিবার নিশ্চিত করেছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিগত ওয়েবসাইটের একটি অ্যাকাউন্টের সাথে লিঙ্কযুক্ত একটি পৃষ্ঠা হ্যাক হয়েছে। যদিও এটি হ্যাকিংয়ের বিশদ সুনির্দিষ্ট করেনি, তবে বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, পৃষ্ঠার অনুগামীদের ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে একটি ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার জন্য জিজ্ঞাসা করা কয়েকটি সিরিজ টুইট করা হয়েছিল।

হিন্দুস্তান টাইমসের এক প্রশ্নের জবাবে, টুইটারের একটি মুখপাত্র একটি ইমেইলে বলেছেন, “আমরা এই ঘটনা সম্পর্কে সচেতন এবং অ্যাকাউন্টটি সুরক্ষিত করার জন্য পদক্ষেপ নিয়েছি। আমরা সক্রিয়ভাবে পরিস্থিতি তদন্ত করছি।"