ট্রুফ্যান, এবার আপনার সুযোগ রণবীর সিং, করিনা কাপুর, হৃতিক রোশন এবং টাইগার শ্রফের সাথে এখানে কথা বলার 




মুম্বই, ৪ সেপ্টেম্বর ২০২০ : সেলেব্রিটি ফ্যান স্টার্ট-আপ “ ট্রুফ্যান” ৪.৩ মিলিয়ন মার্কিন ডলার তহবিল (সীড ফান্ডিং) সংগ্রহ করার পর এবার তার প্রথম পর্বে সুপারস্টার রণবীর সিং, করিনা কাপুর, হৃতিক রোশন এবং টাইগার শ্রফ এর সাথে এক্সক্লুসিভ পার্টনারশিপের কথা ঘোষণা করলো। 


সাম্প্রতিক কালে প্ল্যাটফর্মটির সূচনার সময় সহ-প্রতিষ্ঠাতা ও সিইও শ্রী নিমিশ গোয়েল বলেন , “আমি বিরাট কোহলির একজন একান্ত অনুরাগী এবং তাঁর সাথে দেখা করার সুযোগ পাওয়ার জন্য আমি একবার অযাচিতভাবে এক বিয়েবাড়িতে ঢুকে গিয়েছিলাম । যদিও এটি একটি অতি স্মরণীয় মুহূর্ত ছিল, আমি জানতাম যে সবার পক্ষে এমনটি করা সম্ভব নয়। ট্রুফ্যান এর সাহায্যে আমরা লক্ষ লক্ষ ফ্যানকে সঠিক উপায়ে তাঁদের আদরণীয় আদর্শ ব্যক্তিদের সাথে সংযুক্ত হতে সহায়তা করতে চাই। আমরা রণবীর সিং, করিনা কাপুর, হৃতিক রোশন, টাইগার শ্রফের মতো সুপারস্টারদের আমাদের প্ল্যাটফর্মে অংশীদার করতে পেরে উৎফুল্ল এবং এমন আরও অনেক নামিদামি সবার পরিচিত ব্যক্তিদের সাথে জুটি বাঁধতে চলেছি।“ 

সামান্য এক কাপ কফির দামে এই প্ল্যাটফর্মটি অনুরাগীদের তাঁদের প্রিয় সুপারস্টারদের সাথে সংযুক্ত হওয়ার সুযোগ জয়ের আরও এক ধাপ কাছে এনে দেয়। ট্রুফ্যান সেলিব্রিটিদের জীবন নিয়ে সহজ কুইজ খেলতে ব্যবহারকারীদের উৎসাহিত করে এবং বিজয়ীরা তাঁদের সুপারস্টারদের কাছ থেকে একটি ব্যক্তিগত বার্তা পান। 

ট্রুফ্যান এর অংশীদার শ্রী রনি স্ক্রুওয়ালা বলেন , “ আমাদের মধ্যে এক বৃহৎ জনগোষ্ঠী রয়েছেন যাঁরা জীবনের সবক্ষেত্রে এবং ৯৯.৯% সময়ে সেলিব্রিটিদের আদর্শ মনে করেন এবং অত্যন্ত ভালোবাসেন , আর এই ভালোবাসার পথটি একমুখী। ট্রুফ্যান এই পটপরিবর্তনের জন্য এক সময়োচিত অফার নিয়ে এসেছে । এটি একান্ত উৎসাহী এবং অনুরাগী ও তাঁদের স্বপ্নের ব্যক্তিদের মধ্যে একে ওপরের সাথে সংযোগকারী হিসেবে কাজ করবে এবং এটির মাধ্যমে মেগাস্টাররা তাঁদের অনুরাগীদের অর্থাৎ ফ্যানদের সাথে যোগাযোগ করতেও পারবেন।" 


ট্রুফ্যান হ'ল একমাত্র প্ল্যাটফর্ম যা কেবলমাত্র এ-লিস্ট সেলিব্রিটিদের সাথে সংযুক্ত এবং এক অনন্য ব্যবসায়িক মডেলের যা আজকের বাজারে আর নেই। এর লক্ষ্য একক বৃহত্তম হিসেবে প্রভাবক -অনুরাগীদের নিয়ে বাণিজ্যিক প্ল্যাটফর্ম তৈরি করা এবং বলিউড, খেলা, সংগীত এবং এমন আরও অনেক স্তরের সেলেব্রিটিদের এতে সংযুক্ত করা। 


প্ল্যাটফর্মের সাথে তাঁদের সংযুক্তি প্রসঙ্গে সেলিব্রিটিরা মন্তব্য করেন : 


রণবীর সিং মন্তব্য করেন - “ ট্রুফ্যান খেলার মধ্য দিয়ে ফ্যান-সেলিব্রিটি সম্পর্ককে একটি অনন্য এবং আকর্ষক মাত্রা দিয়েছে । এটি একটি নিমগ্নকারি এবং অত্যন্ত আকর্ষক প্ল্যাটফর্ম এবং আমি এর সাথে যুক্ত হতে পেরে আনন্দিত।" 



করিনা কাপুর বলেন - “আমি ভাগ্যবান যে আমি আমার পুরো কেরিয়ার জুড়ে অনুরাগীদের ভালোবাসা পেয়েছি এবং এখন আমি তাদের সাথে ব্যক্তিগতভাবে কথা বলার সুযোগ পাচ্ছি । এই চিন্তাভাবনাটিই আমাকে ট্রুফ্যান এর সাথে অংশীদার হতে আগ্রহী করেছে।" 



টাইগার শ্রফ মন্তব্য করেন - “আমার অনুরাগীরা আমাকে সর্বদা সমর্থন ও উৎসাহ দিয়ে আসছেন। আমি ভালোবাসি তাঁদের হৃদয় এর সাথে যুক্ত থাকতে এবং ট্রুফ্যান আমাকে এটি করতে সহায়তা করে। আমি এই প্ল্যাটফর্মের সাথে অংশীদার হতে এবং আমার ভক্তদের আরও কাছাকাছি থাকতে পেরে খুশি।” 



হৃতিক রোশন বলেন - “ভারতীয় দর্শকদের কাছে ট্রুফ্যান এর সূচনা খুবই আনন্দের বিষয়। এর সাথে যুক্ত হওয়ায় ভৌগলিক সীমানা অতিক্রম করে আমার দর্শকদের সাথে এক ব্যক্তিগত সম্পর্কের বন্ধন তৈরি করা সম্ভব হবে । ট্রুফ্যান - এই নবউদ্ভাবিত ভার্চুয়াল ইন্টারফেস প্ল্যাটফর্ম তৈরির পেছনের চিন্তাশীল মননকে আমার অভিনন্দন। আমি উৎসাহের সাথে সূচনার অপেক্ষায় রয়েছি।"




ট্রুফ্যান কুইজ খেলার জন্য অ্যাপটি ডাউনলোড করুন -

অ্যানড্রয়েড (Android) : https://bit.ly/3apWhG0

আই ও এস (iOS ) : https://apple.co/3amO05s