pic source: HT 

জামিনের আবেদন খারিজ, ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রিয়া




অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৭ দিনের মাথায় বিকেলে টানা তিন দিন জেরার পরে মঙ্গলবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী- কে গ্রেফতার করলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক চক্রের সঙ্গে যোগ থাকায় এদিন তাঁকে গ্রেফতার করা হয়। এনিয়ে, বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডের মন্তব্য, রিয়া চক্রবর্তীর মুখোশ খুলে গিয়েছে। মাদক চক্রের সঙ্গে যে তাঁর যোগ ছিল, তা স্পষ্ট। প্রমাণ পাওয়া গিয়েছে বলেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। 



গ্রেফতারের পর মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া তাঁকে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ডেপুটি ডিরেক্টর কে পি এস মালহোত্র জানান,রুটিন মেডিকেল চেক আপের জন্য পাঠানো হয়েছিল। COVID-19 -র জন্য নেতিবাচক পরীক্ষা করেছেন। তিনি যা কিছু বলেছেন তা গ্রেপ্তারের পক্ষে যথেষ্ট ছিল। আমরা তাকে গ্রেপ্তার করেছি।



এদিনেই আদালতে ভিডিও কনফারেন্স মারফত তোলা হয় তাঁকে। ২১ সেপ্টেম্বর পর্যন্ত রিয়াকে বিচারবিভাগীয় হেফাজতে চেয়ে আবেদন করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অন্যদিকে আদালতের কাছে জামিনের আর্জি জানায় রিয়া চক্রবর্তী। শুনানি চলার পর অবশেষে, রিয়ার জামিনের আবেদন খারিজ করে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।