pic credit- india today


মাদক যোগ মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কপূর সহ ৬জনকে সমন পাঠালো NCB 



বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মাদক মামলায় একে একে বলিউডের একাধিক তারকার নাম জড়িয়েই চলছে। সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সারা আলি খান, শ্রদ্ধা কপূরকে সমন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পাশাপাশি সমন পাঠানো হয়েছে রাকুলপ্রীত সিংহ, সিমোনে খামবাট্টা, শ্রুতি মোদিকেও। তিনদিনের মধ্যে সবাইকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।



সূত্রের দাবি, দীপিকাকে ২৫ সেপ্টেম্বর ডাকা হয়েছে। ২৬ তারিখ ডাকা হতে পারে শ্রদ্ধা ও সারা আলিকে। সুশান্ত সিং রাজপুতের লোনাভালার ফার্ম হাউসেও সারা আলি খান এবং শ্রদ্ধা কপূরের আসা যাওয়া ছিল বলে দাবি করেছেন সেখানকার ম্যানেজার।



সূত্রের দাবি, সামনে এসেছে ড্রাগ নিয়ে কথা বলার শ্রদ্ধা কপূরের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট। 



সোমবার রিয়া চক্রবর্তীর প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করে একটি হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসে যেখানে ‘D’ এবং ‘K’ বলে দু’জনের উল্লেখ ছিল। এনসিবি সূত্রে দাবি, তদন্ত চালিয়ে দেখা গিয়েছে, এই D হলেন দীপিকা পাড়ুকোন। আর K হলেন করিশ্মা। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। 



দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ ও কাওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সিইও ধ্রুপ চিনগোপেকরকে তলব করেছিল। কিন্তু জানা গেছে, শারীরিক অসুস্থতার জন্য এজেন্সির সামনে হাজিরা দিতে পারেননি।