ভারতীয় সেনার ভয়ে সীমান্তে যাওয়ার পথে কান্নায় ভেঙে পড়ছে চৈনিক সেনা! ভাইরাল ভিডিও



ভারতীয় সেনাবাহিনীর  ভয়ে চীনা সেনারা  সীমান্তে যাওয়ার পথে 'কান্নাকাটি' করছে, এমনি একটি ভাইরাল ভিডিও ঘিরে শুরু হয়েছে চাঞ্চল্য। 


চৈনিক সৈন্যরা ভারতের সাথে বিতর্কিত সীমান্তে যাওয়ার পথে কাঁদতে দেখা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে, তরুণ চীনা সেনারা 'আর্মিতে সবুজ ফুল' নামে একটি চীনা সামরিক গান গাইতে গাইতে দু চোখে জল ভরে যেতে দেখা গেছে।

ভিডিওটি দেখে অনেকে বলছেন চৈনিক সেনারা তাদের সরকারের পদক্ষেপে মোটেই সন্তুষ্ট নয়। সম্ভবত জোর করে তাদের সীমান্তে পাঠানো হচ্ছে। আর তারা জানে সীমান্তে প্রস্তুত রয়েছে ভারতীয় সেনা। ভারতীয় সেনার ভয়েই তারা তাদের পরিণতির কথা মনে করে ভয়ে কান্না করছে। 

তাইওয়ান নিউজ অনুসারে, ভিডিওটি প্রথম WeChat নামের স্যোসাল মিডিয়ায় মজার ছলে পোস্ট করা হয়েছিলো এবং ভিডিওতে যে দশ জন কে দেখা যাচ্ছে তারা  চীনের আনহুই প্রদেশের ফুয়াং সিটির ইয়িংহজু জেলা থেকে এসেছিল।

এই দশ জন তরুন কলেজের ছাত্র ছিল দাবী করেছে তাইওয়ান নিউজ।  তাইওয়ান নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সেনাবাহিনীটি হেবেই প্রদেশের একটি সামরিক শিবিরে যাওয়ার সময় ফুয়ং রেলওয়ে স্টেশনের কাছে এই ভিডিওটির রেকর্ড করা হয়েছিল।

আসুন দেখে নেই সেই ভাইরাল ভিডিওটি-