আইটিসি লিমিটেডের সানফিস্ট ইপ্পি!-এর 10 তম জন্ম বার্ষিকী উদযাপন অর্জন করল গিনিস ওয়ার্ল্ড রেকর্ড® 

ভারতীয় ইপ্পি! নুডল প্রেমীদের জন্য এক অনন্য মুহূর্ত কারণ 2894 মানুষ এগিয়ে এলেন ভার্চুয়ালি, জিতে নিলেন এক বিশ্ব রেকর্ড, ‘ফেসবুক পেজে আপলোড করা হল নুডল খাওয়ার ছবি, মাত্র এক ঘণ্টায়’ 


শিলিগুড়ি, 18 সেপ্টেম্বর, 2020: ভারতের অন্যতম জনপ্রিয় ইনস্ট্যান্ট নুডলস ব্র্যান্ড সানফিস্ট ইপ্পি! তাদের 10ম জন্মদিনের বার্ষিকী স্মরণ উদযাপন করল ইপ্পি! নুডলসের প্রতি গ্রাহকদের চিরকালীন ভালোবাসার মধ্য দিয়ে। স্বতন্ত্র, লম্বা ধরনের স্লার্পি নুডলসের জন্য প্রশংসিত, ব্র্যান্ডটি তাদের ফেসবুকে ইভেন্ট পেজে তাদের ইপ্পি! নুডলস খাওয়ার মুহূর্তগুলি ছবি তুলে স্মরণীয় এবং ভাগ করে নেওয়ার জন্য গ্রাহকদের আমন্ত্রণ জানিয়েছে! আর এর মাধ্যমে, মজাদার আর আকর্ষণীয় এই বিষয়টি শেষমেষ ঝুলিতে এনেই ফেলেছে এক গিনিস ওয়ার্লড রেকর্ড ®। রেকর্ডটা হয়েছে এই শিরোনামে, ‘ফেসবুকে এক ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক মানুষের নুডল খাওয়ার ছবি আপলোড’। সমস্ত অংশগ্রহণকারীরা গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস এবং সানফিস্ট ইপ্পি!-এর তরফ থেকে অংশগ্রহণের জন্য সরকারী চিঠির আকারে একটি স্মারকও পাবেন! 

নুডল এর জগত থেকে গ্রাহকদের একত্রিত করে ভার্চুয়াল ইপ্পি! তার কমবয়েসি ও প্রাপ্তবয়স্কদের গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তার প্রতিফলন ঘটায়। গ্রাহকদের বিশ্বাস এবং প্রশংসাই ইপ্পি!- কে সাহায্য করেছে সেই প্রথম দিন থেকে তাৎপর্যপূর্ণ মান এবং স্কেল অর্জন করার কাজে এবং যে কারণে এটি আজ এক হাজার কোটিরও বেশি টাকার ব্র্যান্ড। গ্রাহকদের ফ্রাঞ্চাইজিকে উৎসাহ প্রদানের মাধ্যমে সারা দেশে ইপ্পি! স্থান করে নিয়েছে দ্বিতীয় বৃহত্তম ইনস্ট্যান্ট নুডলস ব্র্যান্ড হিসেবে। সাম্প্রতিক সময়ে প্রয়োজনীয় জিনিসপত্রে উল্লেখযোগ্য পরিমাণের উৎসাহ দানের কারণে গ্রাহকদের চাহিদাও অভূতপূর্বভাবে বৃদ্ধি পেয়েছে এবং 2020-2021 অর্থবছরে তা বেড়ে দাঁড়িয়েছে 50% এরও বেশি। গ্রাহকদের কাছে রেকর্ড সময়ে একেবারে লাস্ট মোমেন্ট ডেলিভারি দিয়েও তাদের কাছে পছন্দের জিনিস পাওয়ার নিশ্চয়তা গড়ে তোলার জন্য নানা ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে, তার মধ্যে আছে নতুন ধরনের ডেলিভারি পার্টনারশিপ এবং আইটিসি -এর ডিস্ট্রিবিউশনের ছড়ানো নেটওয়ার্ক। আর এই কাজে সম্পূর্ণভাবে মানা হয়েছে পরিচ্ছন্নতার নিয়মাবলী এবং সামাজিক দূরত্বের দিকটিও। 

অনুষ্ঠানে কৃতিত্ব অর্জনের বিশদ বিবরণে, আইটিসি লিমিটেডে., ফুড ডিভিশন-এর ডিভিশনাল চিফ এক্সিকিউটিভ, হেমন্ত মালিক বলেন, "2010 সালে প্রতিষ্ঠার পর থেকে ইপ্পি!-এর ডিএনএ কাজটি আরও ভাল হয়েছে, যা গ্রাহকদের অনন্য এবং স্বতন্ত্র ধরনের নুডল ব্যবহার করার পথ আরও প্রশস্ত করে তুলেছে। এই গিনিস ওয়ার্লড রেকর্ড সানফিস্ট ইপ্পি!-এর প্রতি ভারতীয়দের সেই বিশ্বাসেরই প্রতিফলন। দেশজুড়ে জনপ্রিয় নুডলস ব্র্যান্ডগুলির তালিকায় ইপ্পি!-কে অন্যতম করে তোলার জন্য গ্রাহকদের ধন্যবাদ। ইপ্পি!-এর অনন্যতা ও উদ্ভাবনের সঙ্গে পরবর্তী দশকে পৌছানোর মুহূর্তেও আমরা গ্রাহকদের এই নিরবিচ্ছিন্ন ভালোবাসা এবং সমর্থনের আশা রাখি”। ট্রাডিশনাল ইনস্ট্যান্ট নুডলস ছাড়াও গ্রাহকদের অভিজ্ঞতার ইপ্পি! বিভিন্নতার ক্রমবর্ধমান প্রয়োজনের প্রেক্ষাপটে 2010 সালে চালু হয়েছিল। এই প্রক্ষাপটে রয়েছে গ্রাহকদের গভীর দৃষ্টিভঙ্গি, দক্ষতা, সরবরাহ করার ক্ষমতা, দুর্দান্ত আরঅ্যান্ডডি এবং আইটিসি হোটেলের শেফদের রান্নার অসাধারণ দক্ষতা, এগুলি আবার আশীর্বাদ আটার গুণসমৃদ্ধ। আর আছে আসল সব্জির মজাদার ছোঁয়া, পছন্দসই মশলা, যাতে ভেঙে না যায় এরকম নুডলস তৈরির বিজ্ঞানসম্মত পদ্ধতি যা এই ব্র্যান্ডের প্রতি গ্রাহকদের উৎসাহকে বাড়িয়ে তুলতে কাজ করেছে দুর্দান্ত। সমস্ত বয়সের মানুষের মধ্যে এই নুডলসকে আরও পছন্দের করে তুলতে এবং ভৌগোলিকভাবে এর আরও বিস্তার বাড়াতে এবছরের শুরুতেই মহেন্দ্র সিং ধোনি-কে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করে ইপ্পি!



ব্র্যান্ডটির জন্ম বার্ষিকী উদযাপনের অভিজ্ঞতার মুহূর্তগুলি দেখে নিতে, যে কোউ চাইলে ইপ্পি!-এর অফিসিয়াল ফেসবুক ইভেন্ট পেজে গিয়ে দেখে নিতে পারেন এবং সাক্ষী হতে পারেন অংশগ্রহণকারীদের মজাদার মুহূর্তের। 

ইপ্পি!-এর রয়েছে ইনস্ট্যান্ট নুডলস এবং পাস্তা ক্যাটাগরি। ইপ্পি! নুডলস পাওয়া যায় চারটি ধরনে- ম্যাজিক মশালা, মুড মশালা, পাওয়ারআপ মশালা নুডলস এবং কুইক মিলজ কাউ সুয়ে আর এর পাস্তার আছে ছ’টি ধরন- ট্রাইকালার ক্রিমি কর্ন, ট্রাইকালার মশালা, টম্যাটো চিজ, মশালা, চিজ এবং সাওয়ার ক্রিম অনিয়ন। আগামী দিনে ইপ্পি! নিয়ে আসবে আরও আকর্ষণীয় স্বাদের জিনিস। 

সানফিস্ট ইপ্পি!-এর Facebook পেজে লিংক করুন: