ভারতে করোনা আক্রান্ত ৪৬ লক্ষ পার,গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক



এবার ৯৭হাজার পার রেকর্ড সংক্রমণ দেশে ৷ ২৪ঘণ্টায় দেশে কোরোনায় আক্রান্ত হয়েছে ৯৭হাজার ৫৮০জন৷ টানা তিনদিন ধরে রোজই ৯৫ হাজারের বেশি মানুষ নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। ফলে বাড়ছে উদ্বেগ। 


সব মিলিয়ে দেশে কোরোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ৪৬লক্ষ। দেশে এখন মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৬ লাখ ৫৯ হাজাার। এখনও পর্যন্ত ৩৬ লাখ ২৪ হাজার মানুষ সেরেও উঠেছেন। যা কি না সুখবর।



করোনা ভাইরাসে ভারতে আক্রান্ত বেড়ে ৪৬ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে। পরিস্থিতি ক্রমশই যেন হাতের বাইরে চলে যাচ্ছে। ভারত এই মুহূর্তে সারা বিশ্বে করোনা আক্রান্ত দেশের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। প্রথম স্থানে মার্কিন যুক্তরাষ্ট্র ও তৃতীয় স্থানে রয়েছে ব্রাজিল।



এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ৩৬.২৪ লক্ষের মতো সুস্থ হয়ে উঠেছেন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৮১৫৩৩ জন। সারা দেশে সুস্থতার হার ৭৭.৬৫ শতাংশ। বৃহস্পতিবার যা ছিল ৭৭.৭৭ শতাংশ।দেশে করোনায় সংক্রমণের সংখ্যা ৪৬ লক্ষের বেশি। এদিন সকালে আক্রান্তের সংখ্যা ৪৬, ৫৯, ৯৮৫ জন। এঁদের মধ্যে সক্রিয় আক্রান্ত ৯, ৫৮, ৩১৬ লক্ষের বেশি।


শনিবার দেশে করোনায় সংক্রমণের সংখ্যা পেরিয়ে গেল ৪৬ লক্ষ। গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন সর্বোচ্চ ৯৭, ৫৭০ জন । মৃত্যু হয়েছে ১২০১ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৭৭৪৭২-তে। । দেশে মৃত্যুর হার ১.৬৭ শতাংশ।