টাইটান এসবিআই এর সাথে নিয়ে এলো ভারতের প্রথম কন্টাক্টলেস পেমেন্ট ওয়াচ

সূচনা হলো "টাইটান পে" এর  -  সমসাময়িক  এক স্টাইলিশ ঘড়ি যা আজকের স্মার্ট গ্রাহকদের ইওনো এসবিআই এর মাধ্যমে দ্রুত এবং ঝামেলা-বিহীন লেনদেন করতে সক্ষম করবে



ভারতে প্রথম কন্টাক্টলেস পেমেন্ট ওয়াচ, ঘড়ির মাধ্যমেই পেমেন্ট করুন নিমেষেই 



বর্তমানে নতুন পরিস্থিতিতে  খুচরো কেনাকাটায়  সুরক্ষিত  এবং নিরাপদ  পেমেন্টের  ব্যবস্থার  জরুরি প্রয়োজন হয়ে পড়েছে। বিশ্বের পঞ্চম বৃহত্তম  ঘড়ির  ব্র্যান্ড, টাইটান কোম্পানি লিমিটেড দেশের বৃহত্তম ঋণ  প্রদানকারী স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) এর  সাথে  অংশীদার  হয়ে  ইওনো এসবিআই  দ্বারা পরিচালিত টাইটান পে  এর  সূচনা  করলো। 


এই  অংশীদারিত্বের  মাধ্যমে, টাইটান এবং এসবিআই  ভারতে  প্রথমবার  কন্টাক্টলেস পেমেন্ট  এর কার্যকারিতা  সহ  একাধিক স্টাইলিশ নতুন  ঘড়ি  নিয়ে এলো । এই লঞ্চটির সাথে সাথেই, এসবিআই  অ্যাকাউন্টধারীরা  তাদের  হাতের  "টাইটান পে ওয়াচ"  ঘড়িটি কন্টাক্টলেস পেমেন্ট পস মেশিনে ট্যাপ করে অর্থাৎ পস মেশিনের  সামনে  নিয়ে গেলেই পেমেন্ট হয়ে যাবে, তাঁদের আর এসবিআই ব্যাঙ্ক কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবেনা । ২০০০ টাকা অবধি পেমেন্টের  ক্ষেত্রে পিন  লাগবেনা।  ট্যাপি  টেকনোলজিস  এর  একটি সার্টিফায়েড ও  সুরক্ষিত  নিয়ার  ফিল্ড  কমিউনিকেশন  (এনএফসি) চিপ ঘড়ির  স্ট্র্যাপের  মধ্যে থাকবে  যার  দ্বারা স্ট্যান্ডার্ড  কন্টাক্টলেস এসবিআই  ডেবিট  কার্ডের  সমস্ত  কাজ  করা  সম্ভব হবে।


দেশের ২০ লক্ষের ও বেশি কন্টাক্টলেস মাস্টার কার্ড  এনাবল্ড  পয়েন্ট অফ সেল (পিওএস) মেশিনে এই ঘড়ির মাধ্যমে পেমেন্ট করা সম্ভব হবে। এই এক্সক্লুসিভ ঘড়ির সম্ভারে  পুরুষদের জন্য ৩টি স্টাইল এবং মহিলাদের জন্য ২ টি স্টাইলের ঘড়ি রয়েছে এবং সমস্ত এসবিআই এবং টাইটান গ্রাহকদের কাছে সমাদৃত করতে আকর্ষণীয় ঘড়িগুলির মূল্য ২৯৯৫টাকা থেকে শুরু করে ৫৯৯৫ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে ।


এই প্রসঙ্গে  টাইটান কোম্পানী লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সি কে ভেঙ্কটরামন বলেন, “টাইটান সর্বদাই ডিজাইন ও উদ্ভাবনী দক্ষতার জন্য শ্রেষ্ঠ । আমরা আমাদের গ্রাহকদের পছন্দের পরিবর্তনের সাথে সামঞ্জস্য রেখে সর্বদাই নতুন নতুন প্রোডাক্ট নিয়ে এসেছি । নিউ নরমাল পরিস্থিতির জন্য প্রয়োজনীয় দ্রুত, সুরক্ষিত এবং নির্বিঘ্নে পেমেন্ট ব্যবস্থা আনার জন্য এসবিআই হ'ল আদর্শ অংশীদার।  এই ঘড়ি কেবল গ্রাহকের ব্যাঙ্কিং এর চাহিদা পূরণ করবে তা নয় বরং এটি গ্রাহকদের কাছে  ক্লাসিক এবং পরিশীলিত ডিজাইনের ঘড়ির চাহিদাও পূরণ করবে ।"



এই অংশীদারি সম্পর্কে এসবিআই এর  চেয়ারম্যান শ্রী রজনীশ কুমার বলেন,  “কন্টাক্টলেস পেমেন্টের জগতে টাইটানের এই অনন্য উদ্ভাবনীতে অংশ হতে পেরে আমরা  আনন্দিত। আমরা বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ি প্রস্তুতকারক সংস্থার সাথে হাত মিলিয়ে আমাদের  ইওনো গ্রাহকদের  শপিংয়ের সুবিধার জন্য  টাইটান পেমেন্ট ওয়াচ এর মতো স্মার্ট সমাধান দিতে পেরে আনন্দিত।   



আমরা বিশ্বাস করি যে এই উদ্ভাবন আমাদের গ্রাহকদের  ট্যাপ অ্যান্ড পে প্রযুক্তি দিয়ে শপিংয়ের অভিজ্ঞতাটিকে নতুন করে সংজ্ঞায়িত করবে। সর্বোত্তম প্রযুক্তিগত সয়াহতার সাথে, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সর্বদা গ্রাহকদের সবোর্ত্তম শ্রেণীর ব্যাঙ্কিং পরিষেবা প্রদানে সচেষ্ট রয়েছে "।


টাইটান কোম্পানি সর্বদাই নিত্য নতুন উদ্ভাবনের কেন্দ্রবিন্দুতে রয়েছে  এবং ব্যবহারকারীর সুবিধা এবং স্বাচ্ছন্দ্যের জন্য প্রযুক্তি ব্যবহারের ক্ষেত্রে বিশেষ নজর দেয়। এই ঘড়িগুলি বর্তমানের নতুন পরিস্থিতে পেমেন্টের ক্ষেত্রে স্পর্শ জনিত প্রতিবন্ধকতা দূর করে, গ্রাহকদের জন্য দ্রুত, কন্টাক্টলেস, সুরক্ষিত এবং সহজে পেমেন্টের বাবস্থা করে দেয় ।প্রযুক্তি এবং ডিজাইনে সর্বদা বিনিয়োগের মাধ্যমে টাইটান স্মার্ট সেগমেন্টে গ্রাহকদের জন্য আরও উন্নত প্রোডাক্ট নিয়ে আসার লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছে।


www.titan.co.in এ এই অনন্য সম্ভার উপলব্ধ রয়েছে।