প্রতিবাদ সভায় তৃণমূলে যোগদান বর্ধমানের ৭০জন পুরোহিত

সঞ্জিত কুড়ি, পূর্ব বর্ধমান

রাজ্য সরকারের ঘোষনা মত রাজ্যের প্রতি কেন্দ্র সরকারের বঞ্চনার বিরুদ্ধে এবং আমফানের পাওনা টাকা আদায়ের দাবিতে আজ রবিবার বিকেলে একটি প্রতিবাদ সভা করেন তৃণমূল কংগ্রেস কমিটি। পূর্ব বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসে,জেলা যুব কংগ্রেস,জেলা আইএনটিটিইউসি ও ছাত্র সংগঠনের পক্ষ থেকে বর্ধমান বিরহাটা এলাকায়।  



এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূলে কংগ্রেসের দায়িত্বপ্রাপ্তরা। এদিনের প্রতিবাদ সভায় বর্ধমানের অতিষ্ঠ মন্দির মা সর্বমঙ্গলা মন্দির,বাবা ভৈরবের সর মন্দির, সোনার কালী বাড়ি,লক্ষী নারায়ন জিউ মন্দির এর প্রায় ৭০জন পুরোহিত সিপিএম বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। পুরোহিতদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, প্রাক্তন সংসদ তথা পূর্ব বর্ধমান তৃণমূল কংগ্রেস কমিটির চেয়ারপারসন মমতাজ সংঘমিতা, বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি রাসবিহারি হালদার, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক উত্তম সেনগুপ্ত, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ দাস ,জেলা মহিলা সভানেত্রী শিক্ষা দত্ত সেনগুপ্ত সহ অন্যান্যরা।



পূর্ব বর্ধমান জেলা যুব সভাপতির রাসবিহারী হালদার বলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় তার কর্মযজ্ঞে শামিল হতে আজ বর্ধমান শহরের বেশ কয়েকটি মন্দিরের পুরোহিতরা তৃণমূলে যোগদান করেছেন। আরো বেশ কয়েকজন পুরোহিত তৃণমূলে যোগদান করার জন্য যোগাযোগ করছেন। খুব শীঘ্রই তাদের তৃণমূলে যোগদান করা হবে। 



বর্ধমান শহর তৃণমূল কংগ্রেস সভাপতি অরূপ দাস বলেন, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ঘোষিত কর্মসূচি কেন্দ্র সরকারের বঞ্চনার প্রতিবাদে এবং রাজ্য সরকারের পাওনা ৫৪ হাজার কোটি টাকা আদায়ের দাবিতে রেলকে বেসরকারি করার প্রতিবাদে,এবং অবৈধ কার্যকলাপ এর প্রতিবাদে আজ তৃণমূল কংগ্রেসের এই বিক্ষোভ ও প্রতিবাদ সভা।