Breaking News: করোনা সংক্রমণের শিকার প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়


করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জি (Pranab Mukherjee)। সোমবার টুইটারে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানালেন প্রণববাবু নিজেই টুইট করে। । তিনি জানান এদিন অন্য চিকিত্‍সার জন্য তিনি হাসপাতালে গিয়েছিলেন। সেখানেই নমুনা পরীক্ষা হয় তাঁর। সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। নিজেই টুইট করে সেকথা জানিয়েছেন প্রণব মুখোপাধ্যায়।



টুইটে প্রণব মুখোপাধ্যায় লিখেছেন, 'অন্য একটি কারণে হাসপাতালে যাওয়ার পর আজ আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। গত সপ্তাহে আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের সেল্ফ আইসোলেশনে থাকতে ও কোভিড-১৯ পরীক্ষার অনুরোধ জানাচ্ছি।' দেশের এই প্রথম কোনও ভারতরত্ন আক্রান্ত হলেন করোনাভাইরাসে।



দেশে দেশে করোনা আক্রান্ত ২২ লক্ষ পেরিয়ে গেছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। প্রণব মুখার্জি। দিল্লির রাজনীতির চাণক্য তিনি। তিনি দেশের প্রথম বাঙালি রাষ্ট্রপতিও বটে। তাঁর আক্রান্তের খবরে রাজনৈতিক মহলে পড়েছে চিন্তার ভাঁজ। কিছুদিন আগেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে এসেছিল। করোনাভাইরাসের থাবায় জেরবার রাজনৈতিক জগত থেকে বিনোদন জগত। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্কি ছিলেন অমিতাভ বচ্চনও। কিছুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি।