দীর্ঘ সময় অতিক্রান্ত হলেও আপার প্রাইমারির পরীক্ষার্থীদের ভবিষ্যৎ ঝুলেই চলছে। একের পর এক আইনি জটিলতার ফেঁসে আপার প্রাইমারির প্রার্থীদের ভবিষ্যৎ অন্ধকারে ডুবে আছে দীর্ঘ ৭ বছর ধরে। সেই দীর্ঘ সাত বছর ধরে সহ্য করে আসা বঞ্চনা, যন্ত্রনাকে দূর করতে সরকারকে দ্রুত ও স্বচ্ছ নিয়োগের দাবি জানিয়ে বিধায়ক, সাংসদ, জেলাশাসক, মহকুমা শাসকের দ্বারস্থ হয়েছে রাজ্যের আপার প্রাইমারির প্রার্থীরা। 

আজ পশ্চিমবঙ্গ আপার প্রাইমারি চাকুরি প্রার্থী মঞ্চ কোচবিহার জেলার দিনহাটা মহকুমার প্রার্থীদের তরফে সাংসদ নিশীথ প্রামাণিককে এই নিয়োগ প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করার বিষয়ে হস্তক্ষেপ নেওয়ার আর্জি জানিয়ে স্মারকলিপি জমা দিলো। 

পশ্চিমবঙ্গ আপার প্রাইমারি চাকুরি প্রার্থী মঞ্চ, কোচবিহার জেলার দিনহাটার প্রার্থীদের পক্ষ থেকে জানানো হয় দীর্ঘদিন যাবত অপেক্ষা করে আসছি। দিনের পর দিন চলে গেলেও নিয়োগ প্রক্রিয়া নিয়ে দ্রুততার সাথে কোনও পদক্ষেপ হচ্ছে না। একে একে ছয়টা বছর বঞ্চনার শিকার হয়েছি। কিন্তু আর নয়, এবার সঠিক ভাবে দ্রুত, স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন না হলে আমরা প্রার্থীরা সকলে আন্দোলনে নামতেও প্রস্তুত। একে একে বিধায়ক থেকে মহকুমা শাসক সকলকেই আমাদের বঞ্চনার কথা লিখিত আকারে জানিয়েছি। এবার কোচবিহার জেলার সাংসদ নিশীথ প্রামানিকের দ্বারস্থ হয়েছি। আশা রাখি সকলেই আমাদের কথা সরকারের কাছে পৌঁছাবে এবং দ্রুত কাজ সম্পন্ন করতে উপযুক্ত ভূমিকা নেবে।