আসছে টিম RSD প্রযোজিত প্রথম সিনেমা 'পিরিত'


সংবাদ একলব্য, কোচবিহারঃ আসছে টিম RSD প্রযোজিত প্রথম সিনেমা 'পিরিত'। সারা পৃথিবী জুড়ে এখন সংকটময় অবস্থা। সমস্ত মানুষ মারন রোগ করোনা আতঙ্কে ভীত। সারা দেশ জুড়ে চলছে লকডাউন, জরুরি ভিত্তিক অবস্থা। এরই মাঝে কিছুদিন আগেই দর্শকদের কিছুটা বিনোদন দেওয়ার জন্য রাসেদের অভিনীত একটি গান দর্শকদের মাঝে মুক্তি লাভ করে এবং বেশ সাড়াও পড়ে গানটিতে। 


এবার রাশেদ অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও পা রাখলেন। আসছে রাশেদ রহমান প্রযোজিত প্রথম সিনেমা 'পিরিত'। সিনেমাটির মূল কাহিনী গ্রামে বসবাস করা একটি ছেলে ও একটি গরিব মেয়েকে নিয়ে। যেখানে মেয়েটি ক্যান্সার নামক কঠিন রোগে আক্রান্ত ও লাস্ট পর্যায়ে অতিক্রম করছে। কিন্তু সঠিক চিকিৎসার জন্য ঠাই মেলেনা কোন প্রকার সরকারি হাসপাতালে। ঠিক সেই মুহুর্তে ছেলেটি কি মেয়েটির পাশে শেষ পর্যন্ত থাকবে বা তার মধ্যে সাহসের জোগান দিবে, সেটাই হচ্ছে জানাবার। আর এই জন্য আপনাদের অপেক্ষা করতে হবে 'পিরিত' সিনেমার শুভমুক্তি পর্যন্ত।


সিনেমাটিতে অভিনয় করেছেন রাশেদ রহমান নিজেই এবং পাশাপাশি অভিনেত্রীর ভূমিকায় রয়েছেন মিমি, সিনেমার কাহিনী রচনা করেন রাশেদ রহমান, সিনেমাটোগ্রাফি করেন সুব্রত পোদ্দার, গানের কন্ঠে রয়েছেন রাকেশ সুত্রধর ও কার্যনির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন আকাশ হোসেন।