পেট্রোল-ডিজেলের অস্বাভাবিক মুল্যবৃদ্ধির প্রতিবাদে এবং অপরিকল্পিত লকডাউন এর কারণে চুড়ান্ত ক্ষতিগ্রস্ত পরিবার গুলির আগামী ৩ মাস বিদ্যুৎ বিল ও স্কুল কলেজের ফি মুকুব করার  দাবিতে SFI, DYFI অশোকনগর শহর আঞ্চলিক কমিটির উদ্যোগে চৌরঙ্গি মোড় থেকে ৮ নং মোড় পর্যন্ত মিছিল, পথ অবরোধ,বিক্ষোভ সভা এবং বিদ্যুৎ দপ্তরে ডেপুটেশন দেওয়া হয়। 


দড়ি দিয়ে টেনে নিয়ে যাওয়া হয় মিনিট্রাক, হাঁটিয়ে নিয়ে যাওয়া হয় মোটরবাইক। পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহ পর্ষদ, অশোকনগর, উত্তরচব্বিশ পরগনার আধিকারিককে এদিন ডেপুটেশন দেওয়া হয়। উপস্থিত ছিলেন আকাশ কর, দীপঙ্কর বণিক, সন্দীপ আচার্য্য, আকাশ আইচ, বিশ্বনাথ দত্ত, তৃনাঙ্কা পোদ্দার প্রমূখ নেতৃত্ব। 

আকাশ কর জানান- লকডাউন ও আস্ফান পরবর্তী সময়ে একটা বড় অংশের মানুষ সংকটের মধ্যে রয়েছেন। আর্থিক সংকট চারিদিকে ভয়াবহ। খাবার জোগার করাটাই এখন অনেক মানুষের কাছে চ্যালেঞ্জ। নানাভাবে আমরা বামপন্থী বিভিন্ন সংগঠন এই সময়ে সংকটাপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে নানা কর্মসূচী গ্রহণ করেছি। সামগ্রিকভাবে মানুষের স্বার্থে আমরা আধিকারিকের মারফৎ সরকারের কাছে নির্দিষ্ট কয়েকটি দাবী করছি - * অপরিকল্পিত লকডাউন ও আফানে ক্ষতিগ্রস্ত সকল পরিবারের ৩ মাসের বিদ্যুতের বিল মুকুব করতে হবে। * পরবর্তীতেও সবার ক্ষেত্রেই ত্রৈমাসিক নয় প্রতি মাসে বিদ্যুতের বিল চাই। * বিদ্যুতের বর্ধিত মাশুল বৃদ্ধি প্রত্যাহার করতে হবে।"