সুজাতা ঘোষ, বাগডোগরা :

একদিকে দেশজুড়ে চলছে আনলক ২, আবার অন্যদিকে করোনা ভাইরাসের সংক্রমণের মাত্রা বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন জায়গায় জারি করা হচ্ছে লকডাউন । এমনই পরিস্থিতি বর্তমানে শিলিগুড়িতে। লকডাউনের প্রথম দফা থেকেই কাজ হারানো মানুষগুলি আনলক ফেজে কাজে ফিরতে পেরে একদিকে যেমন তাদের মুখে হাসি ফুটেছে; তেমনি কিছু মানুষের হাসি পুনরায় কেড়ে নিয়েছে চোরাশিকারি এই মারণ ভাইরাস। বর্তমানে কর্মহীন হয়ে আবার বাড়িতে থাকতে হচ্ছে কিছু দিন আনা দিন খাওয়া অসহায় মানুষদের । এমনই পরিস্থিতির শিকার শিলিগুড়ির সংলগ্ন কিছু এলাকার মানুষজন। গরিব মানুষগুলো আবারও বিপদের সম্মুখীন হয়েছেন। তাঁদের এই বিপদের দিনে গোঁসাইপুরের ববিকলোনিতে থাকা দুঃস্থ মানুষদের পাশে এসে দাঁড়ালেন সেখানকার গ্রাম পঞ্চায়েত সুশান্ত ঘোষ ।

আজ ববি কলোনির গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে ববি কলোনির প্রায় ৪৫ টি অসহায় দুঃস্থ পরিবারের হাতে তুলে দিলেন -চার কেজি চাল, একটা সয়াবিনের প্যাকেট, লবনের প্যাকেট, বিস্কুটের প্যাকেট, সাবান ও মাস্ক। পাশাপাশি গ্রামের প্রায় সমস্ত মানুষের হাতে তুলে দেন একটি করে মাস্ক। 

গ্রাম পঞ্চায়েত সুশান্ত ঘোষ জানান -' নিজের গ্রামের মানুষদের ভালো রাখবার দায়িত্ব আমার। লকডাউনের প্রথম দফা থেকেই সেই দায়িত্ব পালন করেছি আর পরবর্তীতেও করব ।'