প্রতিকী ছবি 

সংবাদ একলব্য ডিজিট্যাল ডেস্কঃ 

মুখে মাস্ক না পরার কারণ জানতে চাওয়ায় এক সাব-ইন্সপেক্টর সহ তিন পুলিশকর্মীকে পেটানোর অভিযোগ উঠল উত্তরপ্রদেশের এক বিজেপি নেতা ও তাঁর ভাগ্নার বিরুদ্ধে। 

পুলিশ সূত্রকে উদ্ধৃত করে সংবাদসংস্থা জানিয়েছে, শুক্রবার রাতে সুন্দরপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত অফিসার সাব-ইন্সপেক্টর সুনীল গৌড় সুন্দরপুর-খোয়াজা রোডে কাউকে হুমকি দেওয়া হচ্ছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখানে, সুরেন্দ্র পটেলের ছেলে বিকাশ সহ ২ জন মাস্ক ছাড়াই বসে রয়েছেন বলে দেখতে পেয়ে তাঁদেরকে মাস্ক কোথায় প্রশ্ন করা হলে পুলিশকর্মীদের উদ্দ্যেশে কটূক্তি করেন এই ২ জন। এই নিয়ে কথা কাটাকাটি শুরু হলে, বিকাশ ফোন করে বাবা সুরেন্দ্র, কাকা বিন্দু ও তুতো ভাই বীরেন্দ্রকে ডেকে আনেন।

পুলিশের দাবি, প্রায় ১২ জন মিলে পুলিশকে মারধর করতে শুরু করে। খবর পেয়েই বিশাল পুলিশ বাহিনী নিয়ে পুলিশ সুপার বিকাশ চন্দ্র ত্রিপাঠী, সার্কল অফিসার প্রীতি ত্রিপাঠী ঘটনাস্থলে পৌঁছায়। 

উত্তরপ্রদেশ পুলিশের সিনিয়র সুপারইনটেনডেন্ট প্রভাকর চৌধুরী জানিয়েছেন, বারাণসীর সুন্দরপুর এলাকা থেকে বিজেপি নেতা সুরেন্দ্র পটেল সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশকে মারধরের ঘটানোয় জড়িত আরও ৫ অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। সকলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।