মৃগাঙ্ক সরকার, দিনহাটাঃ 
কারোনা আবহের মধ্যেই গত ১৭ জুলাই প্রকাশিত হয়েছে মাধ্যমিকের ফলাফল। সেরাদের দৌড়ে এবার সবুজ পল্লী হাই স্কুলের অমিত মহন্ত। অমিতের  বাড়ি ত্রিমোহিনীতে, কিন্তু বাড়ির আর্থিক স্বচ্ছলতা না থাকায় সে দাদুর বাড়ি থেকে পড়াশুনা করেছিল। দাদুর বাড়ি নিরেরকুঠি। 



অমিতের এর প্রাপ্ত নম্বর ৬৫৩। তার দাদুর বাড়ির আর্থিক অবস্থাও সেরকম স্বাচ্ছন্দের ছিল না, তাই অনেক দুঃখ কষ্টের মধ্যেই অমিতের এই সাফল্য। তার এই সাফল্যে স্কুলের শিক্ষকসহ বাড়ির লোক সকলেই খুব খুশি। 

অমিতের স্বপ্ন বিজ্ঞান নিয়ে পড়বে। কিন্তু বিজ্ঞান বিভাগে পরতে অনেক টাকার দরকার যেটা বহন করা অমিতের বাবার পক্ষে সম্ভব না । তাই অমিতের পরিবারকে সহযোগিতা ও তার এই স্বপ্নকে সফল্যমন্ডিত করতে ছাত্র সংগঠন AIDSO এগিয়ে এসেছে। 



গতকাল AIDSO এর দিনহাটা লোকাল কমিটির পক্ষ থেকে বিজ্ঞানের কিছু বই তার হাতে তুলে দেওয়া হয় এবং বাকি বইগুলো প্রদানের দায়িত্ব নিয়েছে সংগঠনের তরফে। এছাড়াও অমিতের বিজ্ঞান বিষয়ের বেশ কিছু টিউশনের দায়িত্ব নেওয়ার কথাও বলেছে।

সংগঠনের পক্ষ থেকে কমরেড প্রতাপ চন্দ্র বসুনিয়া জানায়," অমিত খুব কষ্ট করে পড়াশুনা করে এই সাফল্য পেয়েছে।তাকে সর্বত ভাবে সাহায্য করার চেষ্টা করবো আমরা।"