থেমে নেই আপার প্রাইমারি প্রার্থীদের লড়াই। দীর্ঘ সাত বছরের বঞ্চনা আর সহ্য করতে না পেরে তাঁরা এখন বিধায়ক, সাংসদ, মন্ত্রী, নেতাদের দরজায় দরজায়। এদিন, দিনহাটার আপার প্রাইমারি প্রার্থীরা দ্রুত পদক্ষেপের দাবি জানিয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি তথা প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায়কে ডেপুটেশন দিলেন।  পার্থবাবু এদিন জানান- তিনি উর্ধ্বতন কতৃপক্ষের সাথে আপার নিয়োগ নিয়ে কথা বলবেন, সেই সাথে শিক্ষামন্ত্রীর সাথেও ব্যক্তিগত ভাবে কথা বলবেন। 

এদিন, প্রাক্তন সাংসদের বাড়িতে গিয়ে আপার প্রাইমারি প্রার্থীদের এই দীর্ঘ সাত বছরের অসহ্য যন্ত্রনার কথা তুলে ধরেন তাঁরা। পাশাপাশি, সদর্থক ভাবে দ্রুত ও স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে সাধ্যমতো চেষ্টা করার অনুরোধ জানান সকলেই। এদিনের এই ডেপুটেশনে দিনহাটার বেশ কয়েকজন প্রার্থী উপস্থিত ছিলেন।
  • ২০১৪ - বিজ্ঞপ্তি প্রকাশ ও আবেদন জমাকরন 
  • ২০১৫- পরীক্ষা গ্রহন 
  • ২০১৬- লিখিত পরীক্ষার ফল প্রকাশ 
  • ২০১৮ - ডকুমেন্ট ভেরিফিকেশন 
  • ২০১৯- ইন্টারভিউ গ্রহণ ও মেরিটলিস্ট প্রকাশ পর্যন্ত নিয়োগ অসম্পূর্ণ 
২০১৪ থেকে আরম্ভ হওয়া আপার প্রাইমারি নিয়োগ বিগত সাত বছর ধরে ঝুলে রয়েছে। এই নিয়োগ দ্রুত স্বচ্ছতার সাথে সম্পন্ন করতে রাজ্য জুড়ে প্রতিটি জেলার আপার প্রাইমারি প্রার্থীরা বিধায়ক, সাংসদ, মন্ত্রী, মহকুমা শাসক, জেলা শাসককে ডেপুটেশন দিচ্ছে। পাশাপাশি, এনাদের মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে একই বার্তা পৌঁছে দিতে সরব হয়েছে অনেকেই।