জমি বিবাদের জেরে খুন-১,গুরুতর আহত আরও দুই জন

রাজেন্দ্র নাথ দত্ত, মুর্শিদাবাদ , ১৩ জুন ২০২০: মুর্শিদাবাদ জেলার জলঙ্গি ব্লকের খয়রামারি অঞ্চলের রওশন নগর গ্রামে জমি বিবাদে খুন এক ব্যাক্তি ও গুরুতর আহত আরও দুই জন। 

দীর্ঘদিন ধরে চলছিল জমি বিবাদ, আজ হঠাৎ পাশের জমি ওয়ালা সেন্টু শেখ, মন্টু শেখ, ভাষান সেখরা, এসে চড়াও হয় আজবার সেখের উপর তাকে ধরে রাস্তায় ফেলে শাবল, লাঠি দিয়ে আঘাত করতে থাকেন বলে জানা যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাদিখানদেয়ার গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পৌঁছে মৃত্যু হয় ৬৫ বছরের আজবার সেখের।

গুরুতর আহত হন আজবার সেখের ছেলে বাবলু সেখ ও বৌমা। সংবাদ সূত্রে জানাযায় বর্তমানে তারা দুজনেই চিকিৎসাধীন মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানা যায়। 

ঘটনায় জলঙ্গি থানায় লিখিত অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে জলঙ্গি থানার পুলিশ। যদিও এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি জলঙ্গী থানার পুলিশ।অভিযুক্তদের গ্রেফতার করার জন্য পুলিশ তল্লাশি শুরু করেছে। এলাকা জুড়ে ব্যাপক পুলিশ মোতায়েন রয়েছে। এই ঘটনায় বিশাল একটি উত্তেজনার সৃষ্টি হয়েছিল এলাকাজুড়ে। মৃত্যুর খবরের পর পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।