সুশান্তের মৃত্যু নিয়ে সিনেমা, ঠিক হয়ে গেল নামও!


সুশান্তের মৃত্যুর পাঁচ দিন যেতে না যেতেই তাঁকে নিয়ে ছবির পরিকল্পনা করে ফেলেছে বলিউড । নামও ঠিক হয়ে গেল সেই ছবির । ‘সুশান্ত, দ্য আনটোল্ড স্টোরি’ - এমনটাই হবে নাম বলে ভাবছেন? না একদম নয়, নাম রাখা হয়েছে অন্যরকম। কেন, কী কারণে, কার জন্য এ ভাবে শেষ করে দিলেন নিজেকে? এ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে চারিদিকে। জট ছাড়ানোর চেষ্টা করছে মুম্বই পুলিশ । চলছে জিজ্ঞাসাবাদও। অবসাদ, একাকীত্ব তাঁকে শেষ করেছে প্রাথমিক ভাবে উঠে আসলেও আঙুল উঠছে বলিউডের দিকেও। স্বজনপোষণ, স্বার্থপরতা, ব্ল্যাকলিস্ট করা, অপমান করা, প্রতিভার সম্মান না দেওয়ার মতো একের পর এক ঘটনা উঠে আসছে সামনের সারিতে । ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে করণ জোহর, সলমন খান ও সঞ্জয় লীলা বনশালীর বিরুদ্ধে বলে জানা গেছে। 

সুশান্তের মৃত্যুর সবটাই অবাক। উত্তর মিলছে না অনেক কিছুর । ৩৪ বছরের একটা তরতাজা যুবক, যে কিনা সকালে উঠে ঘর থেকে বেরিয়ে জুস খেল, স্বাভাবিক ছিল, ঘরে ঢুকেই সে কী করে আত্মহত্যা করতে পারে! এটাই ভাবিয়ে তুলছে সকলকে । আর সে কারণেই সুশান্তের বায়োপিকের নাম হতে চলেছে ‘স্যুইসাইড অর মার্ডার: অ্যা স্টার ওয়াজ লস্ট’ । প্রাথমিকভাবে জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে তৈরি হওয়া ছবির নাম এটাই হতে চলেছে । ছবির পরিচালক শমিক মৌলিক ।

পরিচালক শমিক জানাচ্ছেন, তাঁর ছবিতে বি-টাউনের এই অন্ধকার দিকটাই ফুটে উঠবে । তিনি দেখাবেন, কী ভাবে ইন্ডাস্ট্রির এই গ্যাং কালচার কোনও প্রতিভার সর্বনাশ করে দেয় ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ