চীনের আক্রমণে দেশের সীমান্তে ভারতীয় জওয়ানরা শহীদ হওয়ার পর থেকেই চীন দ্রব্য বয়কটের ডাক উঠচে দেশের বিভিন্ন প্রান্তে। অ্যান্ড্রয়েড ম্প্ৰিল ব্যবহারকারীরা নিজেদের মোবাইল থেকে সরিয়ে দিচ্ছে বিভিন্ন চীন অ্যাপ। ঠিক এই চীন বিরোধী আওয়াজের মুখেই কংগ্রেসের মুখপাত্র অভিষেক সিংভি চীনের থেকে মোদির বিরুদ্ধে চাঁদা নেওয়ায় অভিযোগ তুললেন। চীনের এই আক্রমণাত্মক মানসিকতার মধ্যেও প্রধানমন্ত্রীর চীনের প্রতি নমনীয় মানসিকতারও প্রশ্ন তুলেছেন।

নিজের ট্যুইটার অ্যাকাউন্টে সিংভি লিখেছেন, "চীনা সংস্থা Huawei ৭ কোটি, টিকটক ৩০ কোটি, শাওমি ১৫ কোটি এবং ওপো ১ কোটি টাকা দিয়েছে পিএম কেয়ারস ফান্ডে। এছাড়াও চীনের ৩৮% শেয়ারহোল্ডার পেটিএম ও দান করেছে এই ফান্ডে। করোনা সংক্রমণের প্রায় ছয় মাস হতে চললো কিন্তু এরই মধ্যে চীন থেকে প্রায় ৯,৬৭৮ কোটি টাকা ঢুকেছে PM-CARES ফান্ডে যা অবিশ্বাস্য।"
আর একটি ট্যুইটে তিনি বলেন," চীনের প্রতি আমাদের প্রধানমন্ত্রীর বরাবরই একটি নমনীয় মানসিকতা রয়েছে। গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীনও তাঁর চারবারের চীনসফরে বন্ধুত্বটা দেখা গেছে। তিনিই একমাত্র প্রধানমন্ত্রী যিনি পাঁচবার চীন সফরে গিয়েছিলেন।"