এই ঈদে আসছে ‘জেহের’  

করোনা আতঙ্ক গ্রাস করে নিয়েছে গোটা বিশ্ববাসীকে। ভারতেও প্রভাব বিস্তার করেছে এই মারণ ভাইরাস, দিনের পর দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। তাই সংক্রমণ রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। সমস্ত কর্ম স্থল থেকে শুরু করে শিক্ষাজীবন সবকিছুতেই সৃষ্টি হয়েছে বিশাল বাধা, প্রায় নিস্তেজ হয়ে পরেছে জনজীবন। এরইমধ্যে শুরু হয়েছে রমজান মাস, রমাজান শেষেই  ঈদ। এদিকে, সংক্রমণ ঠেকাতে নিষিদ্ধ জমায়েত। কার্যত, এবছরের ঈদটাও হয়তো কাটবে কোনরকমে, যেটা না হলেই না।

তাই মানুষযেন এই বিপদের সময় একটু বিনোদন পায় তার জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে অভিনেতা রাশেদ রহমান ও পরিচালক রাকেশ সুত্রধর। এবারেও তার অন্যথা হল না। ঈদেই মুক্তি পাবে রাশেদ, রাকেশ ও জারার নতুন মিউজিক্যাল শর্ট ‘জেহের’।

এর আগেও আরও কয়েকটি প্রোজেক্টে কাজ করে দর্শকের মন জয় করে নিয়েছে অভিনেতা রাশেদ ও পরিচালক রাকেশ সুত্রধর। তাই আবার নতুন করে আরও একটি মিউজিক্যাল শর্টের কাজ চালিয়ে যাচ্ছেন এই জুটিরা। আগামী ১০ মে এই মিউজিক্যাল শর্টটির টিজার প্রকাশ্যে আসবে এবং ঈদে মুক্তি পাবে এই মিউজিক্যাল শর্টেটি।

এই মিউজিক্যাল শর্টে অভিনয় করছেন রাশেদ ও জারা। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন রাকেশ সূত্রধর এবং ভিডিওটিতে ক্যামেরা করেছেন আকাশ হোসেন। যে যার বাড়িতে বসেই এই মিউজিক্যাল শর্টের জন্য শুট করেছেন।