করোনা পরিস্থিতি সামাল দিতে সারা দেশে চলছে লক ডাউন। লক ডাউনের জেরে ধাক্কা খাচ্ছে অর্থনীতি। এমন পরিস্থিতিতে করোনা ঠেকাতে তৎপর রাজ্য সরকার। করোনা পরিস্থিতিতে খোলা হয়েছে মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল। রাজ্যের ত্রাণ তহবিলে নেতা- মন্ত্রী থেকে সেলিব্রেটিরাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনকড়ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। এবার দিনহাটা ১নং ব্লকের গ্রামীন সম্পদ কর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দিল। 

সোমবার দিনহাটা ১নং ব্লকের গ্রামীন সম্পদ কর্মীরা সকলেই তাঁদের বেতনের অর্থ থেকে কিছু অর্থ করে নিয়ে মোট ২১,১৯৯ টাকা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অনুদান দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। এদিন, দিনহাটা ১ং ব্লক যুগ্ম সমষ্টি আধিকারিক অর্পণ মোক্তান-এর হাতে সেই চেক তুলে দেন গ্রামীন সম্পদ কর্মীরা। গ্রামীন সম্পদ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন সোমনাথ চক্রবর্তী, প্রভাত বর্মন, সাহিন হক প্রমুখ। 

গ্রামীন সম্পদ কর্মী সোমনাথ চক্রবর্তী জানান, আজ আমরা নিজেদের সামান্য বেতনের টাকা থেকে গ্রামীন সম্পদ কর্মীদের পক্ষ থেকে এই অনুদান দিলাম। করোনার মতো ভয়াবহ পরিস্থিতিতে এই সাহায্যের হাত বাড়িয়ে দিতে পেরে আমরা সকলেই খুশি।