আগামীকাল মুক্তি পেতে চলেছে 'নতুন পৃথিবী- আমরাই গড়বো"

করোনা আতঙ্ক গ্রাস করে নিয়েছে গোটা বিশ্ববাসীকে। ভারতেও প্রভাব বিস্তার করেছে এই মারণ ভাইরাস, দিনের পর দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। তাই সংক্রমণ রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। সমস্ত কর্ম স্থল থেকে শুরু করে শিক্ষাজীবন সবকিছুতেই সৃষ্টি হয়েছে বিশাল বাধা, প্রায় নিস্তেজ হয়ে পরেছে জনজীবন।

বর্তমান এমতা পরিস্থিতিতে মানুষ যখন গৃহবন্দী, তখন কি আর ক্রিয়েটিভ মানুষদের বাড়িতে বন্দী রাখা যায়? হ্যাঁ, তাদের কাজের কাছে কখনো বন্দী থাকতে চায় না ক্রিয়েটিভ মানুষরা। আর তাই পরিচালক সুব্রত শর্মার নতুন সৃষ্টি "নতুন পৃথিবী - আমরাই গড়বো"।

এসএসডি ভেঞ্চার ও এসস্কোয়ার এন্টারটেইনমেন্ট এর যৌথ প্রযোজনাতে আগামীকাল মুক্তি পাবে মিউজিক ভিডিও টি। গান গেয়েছেন সবার পরিচিত শিল্পী প্রসূন দাস, সায়নী পালিত, অভিরাজ দাসগুপ্ত ও মৃন্ময় দে। বেশ কিছু টলিউডের অভিনেতাকে দেখা যাবে এই গানে অভিনয় করতে। পরিচালক সুব্রত শর্মা বলেন যে গানটি খুব সুন্দর গেয়েছেন চারজন শিল্পী।

প্রসূন দাস খুব সুন্দর কাজ করেছেন। আসলে এটা সবাই মিলে এই কঠিন পরিস্থিতিতে মানুষকে একটু আনন্দ দেওয়ার প্র‍য়াস। এবং আমরা একদিন জিতবো সেটার আভাস। আর চারজন শিল্পী খুব দারুন গান টা গেয়েছে। আশা করছি মানুষের মনে লাগলে গানটা।