SER-23, বাঁকুড়া, ৮মে প্রায়শয় কাল বৈশাখীর দাপটে দফায় দফায় বৃষ্টি হচ্ছে বাঁকুড়ার বিভিন্ন অঞ্চল গুলিতে । তার জেরেই জলস্তর বাড়ছে বাঁকুড়ার নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা পরিত্যাক্ত পাথর খাদানগুলিতে। আর এই পাথরখাদানেই প্রাণ গেল বছর বার'র এক বালকের।ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার শালতোড়া থানার মুড়লু গ্রামে ।

স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল প্রায় দুপুর বার'টা নাগাদ মুড়লু গ্রামের তেতুলপাড়ার বাসিন্দা সনজিত মূর্মু এবং তার বেশ কয়েকজন বন্ধু মিলে স্নান করতে গিয়েছিল গ্রামের প্রান্তে থাকা একটি পরিত্যাক্ত  পাথর খাদানে। বন্ধুদের সঙ্গে স্নান করতে করতে আচমকা নিখোজ হয়ে পড়ে সনজিত । তার বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে খবর দেয় গ্রামে ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে গ্রামবাসীরা, খাদানের গভীরতা বেশি থাকায় অনেক খোঁজাখুঁজি করার পর ব্যর্থ হয়ে তারা খবর দেয় শালতোড়া থানায়। আসে শালতোড়া থানার পুলিশ, দমকল বাহিনী এবং বাঁকুড়া সিভিল ডিফেন্স এর কর্মীরা । তাদের সাহায্যে উদ্ধারকার্য চালাতে চালাতে বিকেল গড়িয়ে সন্ধ্যে নেমে আসে, এবং পর্যাপ্ত পরিমাণে আলো না থাকায় ব্যর্থ হয়ে তারা ফিরে যায় । শেষ পর্যন্ত আজ সকাল নাগাদ পাথর খাদানে ডুবুরি নামিয়ে মৃত অবস্থায় পাওয়া যায় সনজিতের দেহ । এবং মৃতদেহটিকে নিয়ে যায় শালতোড়া থানার পুলিশ ।