আমফানের তাণ্ডব চেনা শহরকে পালটে দিয়েছে। এক রাতের মধ্যে মহানগরকে পরিণত করেছিল ধ্বংসস্তুপে। আমফান পরিস্তিতি কে সামাল দিতে হিমশিম খাচ্ছে প্রশাসন, সিইএসসি, দমকল। টানা সাত দিন পর জল, বিদ্যুৎ, মোবাইল পরিসেবা, নেট কানেকশন না পেয়ে বিক্ষোভে ফুঁসছে মানুষ। 

এদিকে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করতে গিয়ে মর্মান্তিক ঘটনা ঘটেছে হাওড়ার লিলুয়ায়। আজ হাওড়ার লিলুয়ায় গাছ কাটতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে মারা গেল তরুন দমকলকর্মী,সুকান্ত সিংহ রায়। যার বয়স হয়েছিল মাত্র ২৭ বছর। রাজ্যের মুখ্যমন্ত্রীর মৃত দমকলকর্মীর পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেবার কথা বলছেন। 

আজ বালি স্টেশনের দমকল কর্মী বছর সাতাশের (২৭) সুকান্ত সিংহ রায়,হাওড়াতে আমফানের ঝড়ে পড়ে যাওয়া গাছ কাটতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন। এ বিষয় দমকলবিভাগের দাবি সি ই এস সি-র গাফিলতির জন্যেই তরুন দমকলকর্মীর প্রাণ গেল। প্রথমে সি ই এস ই পক্ষ থেকে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়েছে বলে নিশ্চিত করার পরই দমকলকর্মী গাছ কাটতে ওঠে তারপরই এই ঘটনা। 

আমফান ঝড়ের তান্ডবে পড়ে যাওয়া গাছ কেটে পরিস্থিতি স্বাভাবিক করতে লড়াই করে চলা দমকল কর্মী ২৭ বছরের তরতাজা যুবক সুকান্ত সিংহারায় আজ গাছ কাটতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে অকাল মৃত্যু বরণ করেন, তাঁর মরদেহে মাল্যদান করে অন্তরের শ্রদ্ধার্ঘ্য অর্পণ করলেন মন্ত্রী তথা হাওড়া জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি শ্রী অরূপ রায় মহাশয় এবং শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের দমকল মন্ত্রী শ্রী সুজিত বোস মহাশয়। 

এই ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রী জানান আজকের ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে ও যদি অভিযোগ প্রমাণিত হয় রাজ্যের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়।