SER-10,ময়নাগুড়ি, ১৬ এপ্রিল : করোনা বিপর্যয়ে দুস্থদের পাশে দাড়াল জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের একটি সেচ্ছাসেবী সংগঠন 'আস্থা ওয়েলফেয়ার অর্গানাইজেশন'। মূলত দুস্থদের সাহায্যর্থে এই নতুন  উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানা যায় সংগঠনের তরফে । 

আজ বৃহস্পতিবার থেকে তাদের প্রথম পথচলা শুরু হল । আজ প্রথমদিনে মোট ছয়টি পরিবারের মধ্যে কিছু খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় আস্থার পক্ষ থেকে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল আলু,সোয়াবিন, বিস্কুট, ডেটল সাবান। 

আস্থা ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে জানা যায়, করোনা বিপর্যয়ে দুস্থদের পাশে দাড়ানো ছাড়াও  বিভিন্ন রকম সমাজ সেবা মূলক কাজ করবেন এই স্বেচ্ছাসেবি সংগঠন।

আজ প্রথম দিনে ময়নাগুড়ি ব্লকের  চূড়াভান্ডার অঞ্চলের বামনের বাড়ি  এলাকায় ছয়টি দুস্থ পরিবারের হাতে কিছুদিন চলার মতো খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এবং ওই এলাকার মানুষদের করোনার সতর্ক বার্তা প্রদান করা হয়। এবং সংগঠনের তরফে আশ্বাস দেওয়া হয় পরবর্তীতে তাদের হাতে আরও কিছু খাদ্য সামগ্রী তুলে দেওয়া হবে। আস্থার এই উদ্যোগকে স্বাধুবাদ জানিয়েছেন চূড়াভান্ডার অঞ্চলের বামনের বাড়ি  এলাকার মানুষেরা।