SER-10,ময়নাগুড়ি, ২০ এপ্রিল : অসহায় বৃদ্ধার পরিবারের দায়িত্ব নিলেন আস্থা ওয়েলফেয়ার অর্গানাইজেশন। এই সেচ্ছাসেবী সংগঠনটি জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের সাপ্টিবাড়ী ২ নং গ্রাম পঞ্চায়েত এলাকার । অসহায় বৃদ্ধার অভাব অনটনের কথা শুনেই জলপাইগুড়ি জেলা ছেড়ে কোচবিহার জেলায় পৌঁছে গেল আস্থা।

কোচবিহার জেলার ঘোকসাড়াঙ্গা থানার ফুলবাড়ী অঞ্চলের বালাবাড়ি  গ্রামে এক মেয়েকে নিয়ে বসবাস করেন ফুলস্বরী বর্মন নামে এক মহিলা। একদিকে মেয়ে অপরদিকে জমি যায়গা না থাকায় পেটের টানে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভিক্ষা করে আনেন তিনি। এবং ভিক্ষা করে যা উপার্জন হয় তা দিয়েই খুবই অভাব অনটনের মধ্য দিয়ে জীবন যাপন করেন তিনি তার মেয়েকে নিয়ে। কিন্তু লক ডাউনের জেরে সেই বৃদ্ধা ফুলস্বরী বর্মন পারছেন না ভিক্ষা করতে। যার ফলে ঠিক মতো পেট ভরে দিনে দু'বেলা খেতে পারেন না  তিনি। সেই ফুলস্বরী বর্মনের পাশে দাঁড়াল আস্থা ওয়েলফেয়ার অর্গানাইজেশন।

আস্থার পক্ষ থেকে জানা যায়, আজকে সেই অসহায় বৃদ্ধার হাতে 25 কেজি চাল, ডাল, ডিম, তেল, লবন , সোয়াবিন, চিনি,বিস্কুট, চা-পাতা, মুড়ি,সাবান , কলগেট, সুজি ও সামান্য কিছু  টাকা দিয়ে আর্থিক সাহায্য করা হয়। এবং সংগঠনের পক্ষ থেকে  বৃদ্ধা ফুলস্বরী বর্মনকে আশ্বাস দেওয়া হয় যতদিন পর্যন্ত লকডাউন চলবে  ততোদিন পর্যন্ত পেট ভরে  খাওয়ানোর সম্পূর্ণ দায়িত্ব আস্থার ।

সাথে ওই এলাকার সকল মানুষকে  করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার বার্তা প্রদান করা হয়।