Pic source: write choice international

কলকাতার শহীদ মিনারে সভায় সভার শুরুতেই প্রাক্তন সর্বভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহ "আর নয় অন‍্যায়" কর্মসূচীর সূচনা করেন। তার ঠিক একদিনের মাথায় রাজ‍্যের তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ‍্যায় নেতাজী ইন্ডোর স্টেডিয়াম থেকে আনুষ্ঠানিক ভাবে দলীয় কর্মসূচি ঘোষণা করলেন। এদিন, দলের নতুন কর্মসূচী "বাংলার মুখ মমতা"-এর উদ্বোধন করলেন তিনি। 

সূত্রের খবর, জনসংযোগ বৃদ্ধি করতেই ২রা মার্চ থেকে আগামী ১০ই মে পর্যন্ত ৭৫দিন এই কর্মসূচী চলবে। নতুন এই কর্মসূচিতে ৭৫ হাজারের বেশি তৃণমূলকর্মী যুক্ত থাকবেন বলে জানা গিয়েছে। বিধানসভার নির্বাচনের ফলাফলের প‍র্যালোচনায় দেখা গেছে মানুষের সাথে সংযোগের অভাবেই একলাফে এগিয়ে গেছে বিজেপি। আর তাই, বিধানসভা ভোটের আগে নিজের ভিতকে পোক্ত করা জরুরী তৃণমূল কংগ্রেসের। "দিদিকে বলো" কর্মসূচী আরম্ভ করে দলকে শুদ্ধিকরনের সূচনা করে মমতা বন্দোপাধ‍্যায়। এবার, এই নতুন কর্মসূচীর মাধ‍্যমে আরও এক ধাপ এগিয়ে যাওয়াই লক্ষ‍্য। 

বিধানসভা টার্গেট হলেও পুরভোটেও এই কর্মসূচীর ফল তুলতে চেষ্ঠায় তৃণমূল কংগ্রেস। দলীয় নেতা-কর্মীদের কড়া বার্তা দেন মমতা। তিনি বলেন, ‘‘কোনও নেতা দলের থেকে বড় নয়। দল যা বলবে, তা শুনতে হবে।’’ সাথে সাথে তিনি বলেন, ভালো কাজ করলে টিকিট নিশ্চিত। 








আমাদের ফেসবুক পেজে জয়েন হতে ক্লিক করুন- CLICK

আমাদের হোয়াটসয়াপ গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন- CLICK

যে কোন সংবাদ, লেখা পাঠান sangbadekalavya@gmail.com

বিজ্ঞাপন দিতে কথা বলুন- 96092 21222