বিজয়া দশমীর উৎসবের দিনে নৃশংসভাবে খুন হল একই পরিবারের তিনজন।  মুর্শিদাবাদের জিয়াগঞ্জে বাড়ীর ভেতরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও তার সন্তানসম্ভবা স্ত্রী সহ ৬ বছরের ছেলের ক্ষত বিক্ষত দেহ মেলায় চাঞ্চল্য ছড়ালো। জিয়াগঞ্জ কানাইগঞ্জ লেবুতলার বাসিন্দা ঐ পরিবারের মৃতরা হলেন স্বামী- বন্ধু প্রকাশ পাল (৩৫), স্ত্রী বিউটি মন্ডল পাল (৩০), ছেলে বন্ধু অঙ্গন পাল (৬)। সূত্রের খবর জীয়াগঞ্জ আজিমগঞ্জ পুরসভার ১৬ নং ওয়ার্ডের কানাইগঞ্জ লেবুবাগানে নিজেদের বাড়িতে খাটের উপর দেহ মেলে প্রকাশ বাবুর, মেঝেতে তার ছেলে ও পাশের ঘরে তার স্ত্রী বিউটির দেহ মেলে। 
প্রকাশ বাবু গোসাঁই গ্রাম সাহা পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। সাগরদিঘীতে তাদের আদি বাড়ি হলেও ছেলের পড়াশোনার সূত্রে জীয়াগঞ্জের ঐ এলাকায় বছর দু আগে বাড়ি করে সপরিবারে বসবাস করতেন। আজ সকালে তাদের এরকম মৃত্যুতে হতবাক এলাকাবাসি। এলাকাজুড়ে আতঙ্কের আবহ। জিয়াগঞ্জ থানার পুলিশ তদন্ত শুরু করেছে।
এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন শিক্ষক সাহিদার রহমান। তিনি জানিয়েছেন 'কাউকে হত্যা করার অধিকার দেওয়া হয়নি। হত্যার কারণও জানতে চাই না। গতকাল এই বাংলার জিয়াগঞ্জে দিনের আলোতে নারকীয় ভাবে যে গণহত্যা সংঘটিত হলো তার প্রতিকার চাই।" তিনি আরও বলেন- "নৃশংসভাবে খুন করা হল প্রাথমিক শিক্ষক প্রকাশ পাল, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী এবং ছয় বছরের ছেলেকে। পশ্চিমবঙ্গবাসী দুঃখ প্রকাশ করে চুপ রইলেন। না কোনো প্রতিবাদ, না কোনো মিছিল। ইতিমধ্যে নেতারা রাজনৈতিক ফায়দা উসুল করার উদ্দেশ্যে এই ঘটনাকে হাইজাক করতে শুরু করেছে। দোষীদের চরম শাস্তির জন্য স্বতঃস্ফূর্ত গণ আন্দোলন এবং প্রতিবাদে গর্জে উঠুন সবাই।"

তবে কী কারনে এই খুন, তা নিয়ে কিছু জানা যায়নি।