বিজয়া দশমীর উৎসবের দিনে নৃশংসভাবে খুন হল একই পরিবারের তিনজন।  মুর্শিদাবাদের জিয়াগঞ্জে বাড়ীর ভেতরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও তার সন্তানসম্ভবা স্ত্রী সহ ৬ বছরের ছেলের ক্ষত বিক্ষত দেহ মেলায় চাঞ্চল্য ছড়ালো। জিয়াগঞ্জ কানাইগঞ্জ লেবুতলার বাসিন্দা ঐ পরিবারের মৃতরা হলেন স্বামী- বন্ধু প্রকাশ পাল (৩৫), স্ত্রী বিউটি মন্ডল পাল (৩০), ছেলে বন্ধু অঙ্গন পাল (৬)। সূত্রের খবর জীয়াগঞ্জ আজিমগঞ্জ পুরসভার ১৬ নং ওয়ার্ডের কানাইগঞ্জ লেবুবাগানে নিজেদের বাড়িতে খাটের উপর দেহ মেলে প্রকাশ বাবুর, মেঝেতে তার ছেলে ও পাশের ঘরে তার স্ত্রী বিউটির দেহ মেলে। 
প্রকাশ বাবু গোসাঁই গ্রাম সাহা পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। সাগরদিঘীতে তাদের আদি বাড়ি হলেও ছেলের পড়াশোনার সূত্রে জীয়াগঞ্জের ঐ এলাকায় বছর দু আগে বাড়ি করে সপরিবারে বসবাস করতেন। আজ সকালে তাদের এরকম মৃত্যুতে হতবাক এলাকাবাসি। এলাকাজুড়ে আতঙ্কের আবহ। জিয়াগঞ্জ থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, শিক্ষকের বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে৷ আলমারি অবিন্যস্ত অবস্থায় উদ্ধার হওয়ায় খুনের মোটিভ ঘিরে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে৷ পুলিশের প্রাথমিক অনুমান, পারিবারিক শত্রুতার কারণে তাঁদের নৃশংস ভাবে খুন করে করা হয়ে থাকতে পারে৷ যেভাবে শিক্ষক ও তাঁর স্ত্রী-পুত্রকে  কুপিয়ে খুন করা হয়েছে, তাঁর পিছনে পেশাদারী খুনিদের যোগাযোগ থাকার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ৷ ইতিমধ্যেই নিহত শিক্ষকের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে পুলিশ৷ তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ৷

এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত সহ দোষীদের গ্রেপ্তারের দাবিতে  প্রতিবাদে পথে নামতে চলেছে UUPTWA.
উস্থিয়ান শিক্ষক নেতা মনিষ কুমার মন্ডল জানিয়েছেন- "বন্ধু প্রকাশ পাল ও তার পরিবারের নারকীয় হত্যার প্রতিবাদে কাল ১০/১০ তারিখে বিকেল ৫ টাই একটি *মোমবাতি মিছিল* Jiaganj নেতাজী মোড় থেকে শুরু হবে । আগামী ১১/১০ তারিখ বেলা ১১ টাই ব্যারাক স্কয়ার ময়দান ( ডিস্ট্রিক্ট লাইব্রেরী এর পাস ) থেকে মুর্শিদাবাদ জেলা শাসক ও SP কে অনুরোধ করা হবে এই বিষয়ে হস্তক্ষেপ করার জন্য ।"

সমগ্র রাজ্য জুড়েই এই প্রতিবাদ কর্মসূচি এবং শোক জ্ঞাপন করা হবে বলেও সূত্রের খবর। কোচবিহারের উস্থিয়ান শিক্ষক শ্রী দেবাশীষ বর্মন কি বললেন শুনেনিন ভিডিওতে-